Agaminews
Dr. Neem Hakim

মানিকগঞ্জের হরিরামপুরের বাল্লা ইউনিয়নে কোভিট-১৯ প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২০, ১১:২১ অপরাহ্ন /
মানিকগঞ্জের হরিরামপুরের বাল্লা ইউনিয়নে কোভিট-১৯ প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

সায়েম খান, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি  :   মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়নে এলজিএসপি-৩ এর আওতায় কোভিট-১৯ প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

২২ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় বাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী রেজার সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাবিনা ইয়াসমিন প্রধান অতিথিতে এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। সামগ্রীর মধ্যে রয়েছে সার্জিক্যাল মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার। করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষার জন্য ইউনিয়নের ১০০ অসহায় দুঃস্থদের পরিবারের জন্য এ স্বাস্থ্য সামগ্রী বরাদ্দ দেয়া হয়।

এ ব্যাপারে বাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী রেজা জানান, “কোভিট-১৯ প্রতিরোধে এলজিএসপি-৩ আওতায় উপজেলার ১৩টি ইউনিয়নেই এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর বরাদ্দ দেয়া হয়। তারই ধারাবাহিকতায় আজ আমার ইউনিয়নে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে আমাদের ইউএনও স্যারের উপস্থিত থাকার কথা থাকলেও তিনি জরুরি কাজের কারণে উপস্থিত হতে পারেননি। তাঁর অনুমতিক্রমেই এই সামগ্রী বিতরণ করা হয়।”

এ সময় আরও উপস্থিত ছিলেন পরিষদের সচিব চন্দন কুমার সরকার, ৮নং ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান মিজান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম বিশ্বাস ও মোশাররফ হোসেন মুসাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।