Agaminews
Dr. Neem Hakim

২৪ অক্টোবর পরীমনির জন্মদিন,


বার্তাকক্ষ প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২০, ৮:৫৯ অপরাহ্ন /
২৪ অক্টোবর পরীমনির জন্মদিন,

 অনলাইন ডেস্ক

আগামী ২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। এই দিনটি উদযাপনের জন্য তিনি এ বছর ব্যাপক আয়োজন করেছেন বলে জানা গেছে। পরীমনি সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, এবার তিনি কেক কাটবেন একটি পাঁচ তারকা হোটেলে এবং আয়োজন করেছেন প্রায় চারশ’ অতিথির। এবার তিনি প্রকৃতির সঙ্গে সামঞ্জস্য রেখে ড্রেস কোডের থিম নির্বাচন করেছেন সবুজ।

ইতোমধ্যে নিমন্ত্রণের এসএমএসও যেতে শুরু করেছে। এসএমএস পাওয়া একজন বললেন, ‘নিমন্ত্রণপত্রটিও করা হয়েছে চমৎকার।’ পরীমনির এই জন্মদিনটি নিয়ে গণমাধ্যমকর্মীদের মধ্যেও বেশ আগ্রহের সৃষ্টি করেছে। তাদের আলোচনা থেকেই সেটা বুঝা যায়। একটি সূত্র জানিয়েছে, আগামী ২৪ অক্টোবর সুবিধাবঞ্চিত পথশিশুদের সঙ্গে জন্মদিনটা শুরু করবেন। তাদের মাঝে উপহার ও খাবার বিতরণ করবেন। সন্ধ্যায় থাকছে কেক কাটার আয়োজন।

পরীমনি গণমাধ্যমকে বলেছেন, ‘করোনা মহামারীর জন্য অনেকদিন ঘরবন্দি হয়ে আছি। যদিও এরমধ্যে কিছু শুটিংয়ে অংশ নিয়েছি। এবার জন্মদিনের আয়োজন করার ইচ্ছা ছিল না। সব মিলিয়ে দেখে স্বাস্থ্যবিধি মেনে শুভাকাংখীদের নিয়ে জন্মদিনটি উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছি। প্রকৃতিকে ভালোবেসে সবুজ এবার আমার থিম।’ পরীমনি শুটিং শেষ করেছেন বাহাদুরি, বিশ্বসুন্দরী, হৃদি হকের একটি ছবি ও অ্যাডভেঞ্চার অব সুন্দরবনসহ আরো ছবির কাজ শেষ করেছেন। আগামী কয়েক মাসের মধ্যে শুরু করবেন ‘মুখোশ’ নামের একটি সিনেমার শুটিং। পরীমনির বাড়ি খুলনার সাতক্ষীরায়। তার আসল নাম শামসুন্নাহার স্মৃতি। পরীমনি তার পোশাকী নাম। তিনি মডেলিংয়ের মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। পরীমনিকে নিয়ে যেটা সবচেয়ে মনোযোগ আকর্ষক বিষয় সেটা হলো প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন। তার চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হয়েছে শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন দিয়ে।