Agaminews
Dr. Neem Hakim

পেকুয়াতে পূর্ব শত্রুতার জের ধরে বসত বাড়িতে হামলা, মালামাল লুট


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২০, ৮:৩৬ অপরাহ্ন /
পেকুয়াতে পূর্ব শত্রুতার জের ধরে বসত বাড়িতে হামলা, মালামাল লুট

কক্সবাজার জেলা প্রতিনিধি :   কক্সবাজারের পেকুয়া’তে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচুর ও মালামাল লুট করেছে দূবৃর্ত্তরা। সোমবার (১৯ অক্টোবর) উপজেলার সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড এর মগকাটা এলাকায় এই ঘটনা ঘটে। এই বিষয়ে পেকুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীরা। তৎক্ষণাত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ।

অভিযোগ সূত্রে জানা যায় যে, গত রাত আনুমানিক ২ টার দিকে একই এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা নেছার উদ্দিনের বসত ঘরে ঢুকে অতর্কিত হামলা চালায়। এসময় নেছার উদ্দিনের স্ত্রী নিশু মনি ও তার ননদ শাবানা আক্তার হামলাকারীদের বাঁধা দিয়ে চিৎকারের চেষ্ঠা করলে তাঁদেরকে পিটিয়ে আহত করে। পরে অস্ত্র টেকিয়ে মূখে প্লাস্টার গাম লাগিয়ে হাত বাধে। সংঘবদ্ধদল ওই বাড়ির মাঠের দেয়াল ভেঙ্গে দেয়। নেছার উদ্দিনের স্ত্রী নিশু মণি বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে পেকুয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

নেছার উদ্দিনের স্ত্রী নিশু মণি বলেন, ঘটনার দিন বাড়িতে কোন পুরুষ লোক ছিলনা এই সুবাধে একই এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে আবুল হাসেম, আবুল হাসেমের ছেলে মোঃ ফারুক ও মোঃ ফোরকান, এলাহদাতের ছেলে ফয়েজ আহমেদসহ ৭/৮ জনের একদল সন্ত্রাসী পূর্বশত্রুতার জের ধরে বসতবাড়ির চারপাশ ভাংচুর করে।

বাড়িতে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র ও প্রয়োজনীয় কাগজপত্র লুঠ করে নিয়ে যায়। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। যে কোন সময় প্রাণনাশের মতো ঘটনা ঘটাতে পারে আমাদের।

এবিষয়ে পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার সাথে যোগাযোগ করলে, তিনি বলেন, ঘটনার খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।