Agaminews
Dr. Neem Hakim

উপনির্বাচনের ভোট বাতিল চেয়ে জয়পুরহাটে বিক্ষোভ


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন /
উপনির্বাচনের ভোট বাতিল চেয়ে জয়পুরহাটে বিক্ষোভ

মোঃগোলাম কিবরিয়া, জয়পুরহাট জেলা প্রতিনিধি  :     ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে ভোট বাতিল চেয়ে জয়পুরহাট জেলা বিএনপি বিক্ষোভ মিছিল করেছে। এক পর্যায়ে পুলিশের বাধার মুখে অনুষ্ঠান সংক্ষিপ্ত করতে হয়েছে নেতাকর্মীদের।

সোমবার বিকালে শহরের ২ নম্বর স্টেশন রোড থেকে মিছিলটি বের হয়ে তৃপ্তির মোড়ে গেলে জেলা বিএনপির নেতাকর্মীদের বাধা দেয় পুলিশ। পরে চিনিকল সড়কে প্রতিবাদ সমাবেশ করেছেন তারা।

সমাবেশে বক্তব্য দেন, জেলা বিএনপির সহসভাপতি ইঞ্জিনিয়র গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাফিজুর রহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান জেলা যুবদলের সাধারণ সম্পাদক শহনেওয়াজ কবির শুভ্র, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি আব্দুল ওহাব, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী সরকার রাব্বী প্রমুখ।

এসময় বক্তরা বলেন, দেশে শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। ঢাকা ও নওগাঁর উপনির্বাচনে কেন্দ্র দখল করে ব্যাপক কারচুপির মাধ্যমে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয় করার তীব্র নিন্দা জানিয়েছেন তারা। একইসঙ্গে অবিলম্বে জাতীয় নির্বাচনের দাবি জানান বক্তারা।