ভেদরগঞ্জ পৌর ভবন উদ্বোধন ও সুধীসমাবেশ অনুষ্ঠিত

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২২ PM, ১৭ অক্টোবর ২০২০

স্টাফ রিপোর্টাস :    শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধন ও সুধীসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২টায় ভেদরগঞ্জ পৌরসভা কার্যালয়ের এই ভবন উদ্বোধন করা হয়।

ভেদরগঞ্জ পৌরভার নবনির্মিত পৌর ভবনের উদ্বোধন অনুষ্ঠান ও সুধীসমাবেশ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। অনুষ্ঠানের উদ্বোধক শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-১ সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, সংরক্ষিত মহিলা আসনের এমপি পারভীন হক সিকদার। প্রধান বক্তা স্থানীয় সরকার বিভাগ ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ হেলাল উদ্দিন আহমেদ।

পৌর মেয়র আব্দুল মান্নান হাওলাদারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আনিসুর রহমান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আখতার হোসেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ খান, জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা তানভির আল নাসিফ, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান বেপারী, সমাজ সেবক সজল সিকদারসহ সংশ্লিষ্ট পৌরসভার কাউন্সিলর মহিলা কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত লিখুন :