ছাত্র আন্দোলনের দাওয়াতি মাসের কর্মসূচী উদ্ভোদন করলেন এম.আমিনুল ইসলাম

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২০ PM, ১৬ অক্টোবর ২০২০

এম.আমিনুল ইসলাম,ঝালকাঠী জেলা প্রতিনিধি :   অদ্য১৬ই অক্টোবর শুক্রবার সকালে ঝালকাঠীর বড়ইয়া ইউনিয়নে ইসলামী শাসানতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্র ঘোষিত দাওয়াতি মাসের কর্মসূচী বাস্তবায়ন উপলক্ষে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি মুহাঃ নিজাম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরী সভায় প্রাধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের শুভ উদ্ভোদন করেন বড়ইয়া ইউনিয়ন ও রাজাপুর উপজেলা শাখার সাবেক সভাপতি এম.আমিনুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা শাখার বর্তমান সভাপতি মুহাঃ আব্দুল কাদের তাওহীদী, ইশা ছাত্র আন্দোলন বড়ইয়া ইউনিয়ন শাখার প্রাধান উপদেষ্টা ও বাংলাদেশ মুজাহিদ কমিটি বড়ইয়া ইউনিয়ন ছদর মাওলানা কাওছার আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ড দায়ীত্বশীলবৃন্দ।

জরুরী সভায় কেন্দ্র ঘোষিত কর্মসূচী হিসেবে মাসব্যাপী সদস্য সংগ্রহ, ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়,করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের পড়ালেখার মান উন্নয়ন, সুদ ঘুষ দুর্নীতি প্রতিরোধে ছাত্র সমাজকে সচেতন করা, নারী নির্যাতন ও ধর্ষনের প্রতিরোধে জনগণকে সচেতন করা, দাওয়াতী সভা,দেয়াল রাইটিং,সচেতনতা বিষয়ক লিফলেট ও ইস্টিকার বিতরণ সহ সকল কর্মসূচী বাস্তবায়ন করা হবে বলে জানান ইউনিয়ন দায়ীত্বশীলরা।

আপনার মতামত লিখুন :