ওলামা মাশায়েখ পরিষদের তিন মনীষীর জীবন কর্ম শীর্ষক আলোচনা সভা

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪২ PM, ১৫ অক্টোবর ২০২০

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ    জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ খুলনা দৌলতপুর থানা শাখার উদ্যোগে আল্লামা শাহ আহমাদ শফী রহ., আল্লামা আজিজুল হক রহ., মাওলানা সৈয়দ ফজলুল করীম পীর সাহেব চরমোনাই রহ. এই তিন মনীষীর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা এবং দোয়া মাহফিল আজ বৃহস্পতিবার (১৫ ই অক্টোবর) বিকাল ৩ টায় থানা সভাপতি মাওলানা ইলিয়াস মাঞ্জুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা মাহমুদুল হাসানের পরিচালনায় দৌলতপুর ৪নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

আলোচনায় অতিথিবৃন্দ বলেন, এই তিন মহান ব্যাক্তির শূন্য স্থান পূরণ হওয়ার নয়। আমাদের পূর্বসূরিরা এক সাথে শিক্ষা, জনসেবা, সমাজ সংস্কার ও মুসলিম উম্মাহর আমল আখলাক দুরস্ত করার জন্য আচরন মেহনত করে গিয়েছেন।

আলোচনা সভায় হিসাবে উপস্থিত ছিলেন চরমোনাই পীর রহ. এর খলীফা মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা আসাদুল্লাহ, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের খুলনা মহানগর সভাপতি মুফতী গোলামুর রহমান, নগর সাধারণ সম্পাদক মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া, মুফতী আব্দুর রশীদ, মাওলানা আরিফ বিল্লাহ, মাওলানা আব্দুস সামাদ, মুফতী আল আমীন, মুফতী আসাদুল্লাহ, মুফতী আব্দুল মান্নান, মাওলানা হুসাইন মোহাম্মাদ জুম্মান, মুফতী আব্দুল্লাহ, মাওলানা আসাদুজ্জামান সহ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :