সিমিন হোসেন রিমি এমপির ৫৯তম জন্মদিন আজ

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪২ AM, ১৯ অগাস্ট ২০২০

স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধান মন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের কন্যা, সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মানবিক কাপাসিয়া গড়া ও উন্নয়নের রূপকার সিমিন হোসেন রিমি এমপি’র ৫৯ তম জন্মদিন আজ।

১৯৬১ সালে এই দিনে বাংলাদেশ আওয়ামী প্রেসিডিয়াম সদস্য ও রত্নাগর্ভামা সৈয়দা জোহরা তাজউদ্দীন কোল জুড়ে আসে ফুটফুটে এ শিশু কন্য।

স্বাধীনতা, মুক্তিযুদ্ধের আদর্শ ও নিয়ম শৃঙ্খলার মধ্যে বেড়ে উঠা সিমিন হোসেন রিমি মহোদয় সামাজিক, সাংস্কৃতিক ও আসহায় মানুষের জন্য সারা জীবন কাজ করছেন।
গাজীপুর-৪ কাপাসিয়া উপজেলা থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য তিনি।
কাপাসিয়া থেকে নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা সকল অফিসাররা সৎ ও মানবিক এমপি সিমিন হোসেন রিমি নির্দেশনা ও পরামর্শ ক্রমে ব্যাপক

 

কাজ করছেন।
অপরদিকে বাংলাদেশ আওয়ামী কাপাসিয়া উপজেলা শাখা অত্যন্ত সুসংগঠিত অবস্থায় রয়েছে। উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম পর্যায়ে তাদের কমিটি রয়েছে। করোনা পরিস্থিতি মোকাবেলা কাপাসিয়া উপজেলা সারা দেশের মধ্যে অনন্য ভুমিকা রেখেছে।
সিমিন হোসেন রিমি নেতৃত্বের আগামীর কাপাসিয়া অনেক দূর এগিয়ে যাবে জন্মদিন উপলক্ষে এ প্রত্যাশা করছি। জয় হোক রিমি আপার, জয় হোক মানবতার।

নুরল আমীন সিকদার,
কাপাসিয়া, গাজীপুর
০১৭১৬১০৯৬৮৯

আপনার মতামত লিখুন :