নানিয়ারচরে পাহাড়ী সন্ত্রাসীর হামলায় এক সেনা সদস্য আহত

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০০ PM, ১৩ অক্টোবর ২০২০

মোঃ আব্দুল্লাহ আল হাদী, চট্টগ্রাম ব্যুরো :

রাঙামাটির নানিয়াচর উপজেলার বুড়িঘাট এলাকায় সেনাবাহিনীর টহলদলের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় পাল্টা গুলিতে ইউপিডিএফের ২ সদস্য নিহত হয় এবং ১ সেনা সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

নিরাপত্তা বাহিনীর সূত্রে জানা গেছে, ইউপিডিএফের সন্ত্রাসীরা এক মাছ ব্যবসায়ী থেকে মোটা অংকের চাঁদা চাইলে তিনি বিষয়টি রাঙামাটি সদর জোনে অবহিত করেন। অভিযোগের ভিত্তিতে সেনাসদস্যরা বুড়িঘাট ইউনিয়নের রউফ টিলা এলাকায় অভিযান পরিচালনা করার সময় সেনাটহলের উপস্থিতি বুঝতে পেরে পার্শ্ববর্তী একটি টিলার উপরে অবস্থানরত একটি সন্ত্রাসী দল সেনাটহলের ওপর গুলিবর্ষণ করে।

এ সময়, সেনা সদস্যরা পাল্টা গুলিবর্ষণ করলে ঘটনাস্থলে দুইজন সশস্ত্র চাঁদাবাজ নিহত হয় এবং সন্ত্রাসীদের গুলিতে সৈনিক শাহাবুদ্দিন নামে একজন সেনাসদস্য গুলিবিদ্ধ হয়। আহত সেনাসদস্যকে হেলিকপ্টারযোগে রাঙামাটি থেকে চট্টগ্রাম সিএমএইচ স্থানান্তর করা হয়। বর্তমানে সে আশংকামুক্ত বলে জানিয়েছে সেনাবাহিনী।

এ সময় সেনা সদস্যরা ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত ১টি একে-২২ এসএমজি উদ্ধার করে। ঘটনার পরই লাশ উদ্ধার করতে নানিয়াচর থানা পুলিশ ঘটনাস্থলের দিকে রওয়ানা দিয়েছে।

রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবির জানান, সেনাটহলের ওপর হামলার ঘটনা শুনেছি, ওসি ঘটনাস্থলে রওনা হয়েছে, ফিরলে বিস্তারিত জানা যাবে।

আপনার মতামত লিখুন :