পুলিশের বাঁধা উপেক্ষা করে ভোলায় পৌর ও থানা যুবদলের মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৪ PM, ১২ অক্টোবর ২০২০

মো আহসান হাবীব ভোলা লালমোহন প্রতিনিধি :  শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কুরুচিপূর্ণ মিথ্যা নাটক, সারাদেশ ব্যাপি অব্যাহত ধর্ষণ, হত্যা এবং জুলুম-নির্যাতনের প্রতিবাদে ভোলা সদর উপজেলা যুবদলের নেতৃত্বে সোমবার (১২ অক্টোবর) সকাল ১১টায় মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সূত্রে জানা গেছে, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কুরুচিপূর্ণ মিথ্যা নাটক, সারাদেশ ব্যাপি অব্যাহত ধর্ষণ, হত্যা এবং জুলুম-নির্যাতনের প্রতিবাদে ভোলা মহাজনপট্টি বিএনপি কার্যালয়ের সামনে মানববন্ধন করেন ভোলা সদর উপজেলা যুবদল ও পৌর যুবদল। মানববন্ধন শেষে তারানা হালিম ও সাজু খাদেমের কুরুচিপূর্ণ নাটক তৈরির প্রতিবাদে ও ধর্ষণকারীদের দ্রুত শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে।

মিছিলটি বিএনপি কার্যালয় থেকে বের হলেই পুলিশের বাঁধার সম্মুখিন হয়। সেই বাঁধা অতিক্রম করে শহরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে বরিশাল দালানের নিকট এসে প্রতিবাদ সমাবেশ করে। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ। এসময় তিনি বলেন, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী যে নির্দেশ দিবেন ভোলা সদর উপজেলা ও পৌর যুবদল তা যেন বাস্তবায়ন করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর যুবদলের আহবায়ক ফারুক সিকদারসহ থানা, পৌর যুবদলের বিভিন্ন যুগ্ম আহবায়কবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন থানা যুবদল ও পৌর যুবদলের যুগ্ম আহবায়কবৃন্দসহ, পৌর ওয়ার্ড যুবদলের সভাপতি-সম্পাদক, ইউনিয়ন যুবদল থেকে আগত ইউনিয়ন যুবদল সভাপতি, সম্পাদকসহ ইউনিয়ন যুবদল নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন থানা যুবদলের সদস্য সচিব জাকির হোসেন সবুজ ও থানা যুবদলের যুগ্ম আহবায়ক সোহেল।

আপনার মতামত লিখুন :