ধর্ষণ বিরোধী কর্মসূচিতে ‘আমাদের গাইবান্ধা’

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৩ PM, ১২ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদন :   বর্তমানে ধর্ষণ, নারী নির্যাতন দেশের এবং দশের জন্য হয়ে উঠেছে বিষফোঁড়া । আর এই সামাজিক বিপর্যয় নির্মুল করতে, ইতিবাচক চেতনা বোধ জাগ্রত করতে পক্ষপাতহীন স্বতঃস্ফুর্ত ভাবে উপস্থিত থাকতে গত শনিবার “আমাদের গাইবান্ধা” ডাক দিয়েছিল গাইবান্ধায় বিরাট এক মানবন্ধনের।

আমাদের গাইবান্ধার উদ্যোগে মানববন্ধনে গাইবান্ধা জেলার বিভিন্ন সংগঠন রক্তযোদ্ধা ফাউন্ডেশন, ব্লাড ডোনারস্ ইন গাইবান্ধা, রুধির দাড়িয়াপুর, প্রিন ভয়েস, উদ্যোগ, মৈত্রেয়, জাগ্রত তরুন সংঘ, সবার তরে আমরা, গাইবান্ধা মিউজিক ফ্যানস কমিউনিটি, ফুড লাভারস, বৈচিত্র্যময় বালাসি, এসএসসি-০২ ব্যাচ, স্বপ্নবাজ, উত্তরবঙ্গ ফেসবুক কমিউনিটি পৌর শহীদ মিনার চত্বরে প্রতিবাদ সমাবেশ এবং জেলা শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে। আর এই প্রতিবাদ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয়নির্বাহী সংসদের উপ বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক খন্দকার নুর কুতুবুল আলম তুষার, জেলা ছাত্রলীগের ছাত্রলীগের সভাপতি মোঃ আসিফ, জেলা ছাত্রলীগের সাধারণসম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন,আমাদের গাইবান্ধা সংগঠন এর সভাপতি সায়হাম রহমান প্রমুখ।

এসময় উপস্থিত আমাদের গাইবান্ধা সংগঠন এর সাধারণ সম্পাদক মুসাভ্ভির রহমান রিদিম বলেন, সামাজিক বিপর্যয় দমনের জাগ্রত চেতনার পরিচয় বহন করে স্বতঃস্ফুর্ত ভাবে উপস্থিত থেকে কিংবা একাত্বতা জানানোর জন্য ‘আমাদের গাইবান্ধা’ নিম্নোক্ত সংগঠনগুলোর কাছে কৃতজ্ঞ।

আপনার মতামত লিখুন :