ঠাকুরগাঁওয়ে মায়ের কবরের পাশে ছেলের লাশ উদ্ধার

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৪৩ PM, ১১ অক্টোবর ২০২০

ওবায়েদ নিজস্ব প্রতিবেদন :  ঠাকুরগাঁও সদর উপজেলায় নুর ইসলাম (৩৫) নামে এক মুদি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

১১ অক্টোবর রোববার ঠাকুরগাঁও সদর উপজেলা মোলানী মাদ্রাসায় এ ঘটনা ঘটে।
জানাগেছে, নিহত মুদি ব্যবসায়ী নুর ইসলাম দেবীপুর ইউনিয় মোলানী মাদ্রাসা পাড়া গ্রামের আলহাজ্ব আব্দুল হাসিম এর ছেলে নিহত নুর ইসলাম বৈরাগী বাজারে মুদি ব্যবসা করে আসতেছিলো। প্রতিদিনের ন্যায় বাজার থেকে বাড়ীর যাওয়ার উদ্দেশ্যে বের হয় কিন্তু সারারাত বাড়ীতে না আসায় তার পরিবারের লোকজন অনেক খোঁজাখোঁজি করে। এক পর্যায়ে রোববার দুপুর ১২ টায় নিজ বাড়ীর পাশে পারিবারিক গোরস্থানে মায়ের কবরের উপর থেকে নুর ইসলাম এর লাশ এলাকাবাসী দেখতে পেয়ে সদর থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এব্যাপারে নিহত নুর ইসলাম মেয়ে নুরনি বলেন, আমার বছর দুয়েক আগে পাশ্ববর্তী জেলার পঞ্চগড়ের তেলিপাড়া গ্রামের মামুন (২৫) নামে এক ছেলের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে মামুন আমাকে বিভিন্ন ভাবে শারিরীক ও মানসিক নির্যাতন করে। ৩ মাস আগে পারিবারিক ভাবে আমাকে ছেড়ে ( ডির্ভোস) নেয়। পরে পাটিয়াডাঙ্গী এক ছেলের সাথে আমার বিয়ে হয়। বিয়ের পর থেকে মামুন আমাকে, আমার স্বামী আমার পিতাকে হত্যার হুমকি ধামকি দেয়। সেই আমার বাবাকে খুন করতে পারে। আমি এর সুষ্ট বিচার চাই।

দেবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বলেন, নুর ইসলাম খুব ভালো ছেলে পারিবারিক বা অন্য কোন কারণে তাকে হত্যা করতে পারে। পুলিশ ঘটনার সত্যতা বের করার জন্য কাজ করতেছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত সাপেক্ষ আমরা আইনগত ব্যবস্থা নিবো।

আপনার মতামত লিখুন :