মধুপুরে আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩১ PM, ১০ অক্টোবর ২০২০

আ: হামিদ মধুপুর টাঙ্গাইল  প্রতিনিধিঃ  টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামীলীগ এর আয়োজনে শনিবার(১০অক্টোবর) বিকেল ৪টায় মধুপুর অডিটরিয়াম হলের সম্মুখে এক কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

উক্ত কর্মী সমাবেশে মধুপুর উপজেলার সকল ইউনিয়ন,ওয়ার্ড ও মধুপুর পৌরসভার সকল ওয়ার্ডের আওয়ামীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। বিকেল ৩টা হতে বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডের লোকজন মধুপুর অডিটরিয়ামের সামনে সমবেত হতে থাকেন।

বিকেল ৪ টায় এ কর্মী সমাবেশটি হাজার হাজার জনতার উপস্হিতিতে এক মহা সমাবেশে পরিনত হয়। পরে অডিটরিয়ামের সম্মুখ হতে একটি বিশাল র্্যালী বের হয়ে শহরের গুরত্ব পুর্ন সড়ক প্রদক্ষিন করে মধুপুর সাথী সিনেমা হল মোড়ে এসে র্্যালীটি সমবেত হয়। পরে উক্ত সমবেত স্হলে আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মধুপুর পৌর সভার মেয়র প্রার্থী খন্দকার শফি উদ্দিন মনি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ ছরোয়ার আলম খান আবু, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র প্রার্থী খন্দকার আঃ গফুর মন্টু, মধুপুর পৌরসভার বর্তমান মেয়র মো: মাসুদ পারভেজ, পৌর মেয়র প্রার্থী ডা: মীর ফরহাদুল আলম মনি, পৌর মেয়র প্রার্থী মনোজ কুমার বর্মন সহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক মির্জাবাড়ী ইউপি চেয়ারম্যান মো: সাদিকুল ইসলাম।

সমাবেশে উপস্হিত নেতা কর্মীদের উদ্দেশ্যে কক্তাগন বলেন ঐক্যবদ্দ ভাবে দলের কাজ করে উপজেলা আওয়ামীলীগকে শক্তিশালী করে মাননীয় কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও সুদৃঢ় করে তোলার আহবান জানান।

আপনার মতামত লিখুন :