বিএমএসএফ কেন্দ্রীয় সম্পাদক আবু জাফরের রোগমু‌ক্তি কামনায় ছাত‌কে দোয়া ও মিলাদ

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৬ PM, ১০ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদন :  ছাতক শনিবার ১০ অক্টোবর ২০২০: করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর প্রতিষ্ঠাতা ও বারবার নির্বাচিত কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাংবা‌দিক নেতা আহমেদ আবু জাফরের আশু রোগমুক্তি কামনায় ছাত‌কে দোয়া ও মিলাদ মাহ‌ফি‌ল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

আজ ১০ অক্টোবর শ‌নিবার বাদ আছ‌র দোয়া ও মিলাদ মাহ‌ফিল শে‌ষে মস‌জি‌দে উপ‌স্থিত মুস‌ল্লি‌ ও স্থানীয় শিশু‌দের মাঝে শির‌ণি বিতরণ করা হয়।

ছাতক শহ‌রস্থ উপ‌জেলা প‌রিষদ জামে মসজিদে সাংবাদিক নেতা আহমেদ আবু জাফরের রোগমুক্তি ও দেশের বর্তমান পরিস্থিতি করোনা প্রাদুর্ভাব রোধে আল্লাহর দরবারে বি‌শেষ মোনাজাত প্রার্থনা করা হয়।

এ সময় স্থানীয় সাংবা‌দিক, ব্যবসায়ী, সামাজিক ও রাজ‌নৈ‌তিক সংগঠ‌নের নেতৃবৃন্দ এবং সরকা‌রি দপ্ত‌রের কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় মুস‌ল্লিগন দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লে অংশ গ্রহণ করেন।

উপ‌জেলা প‌রিষ‌দ মসজিদের ইমাম ও খতিব মাওলানা নুরুল হকের পরিচালনায় এসময় উপস্থিত মুসল্লিগণ, সাংবা‌দিক নেতা আহ‌মেদ আবু জাফ‌র এর আরোগ্য লাভের জন্য দোয়া করেন।

বিএমএসএফ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী ক‌মি‌টির সদস‌্য জাহাঙ্গীর আলম চৌধুরীর উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহ‌ফি‌ল আয়োজন করা হয়।

উল্লেখ্য, গত ২অ‌ক্টোবর শ‌রি‌রে জ্বর থাকায় ক‌রোনা স‌ন্দেহে স্থানীয় ঝালকাঠি সদর হাসপাতালে ক‌রোনা ভাইরাস প‌রিক্ষার জন‌্য নমুনা জমা দেন তি‌নি। প‌রে ৪অক্টোবর র‌বিবার রাতে রি‌পো‌র্টে ক‌রোনা পজে‌টিভ ধরা পড়ে। বর্তমা‌নে নিজ বাসায় চিকিৎসাধীন র‌য়ে‌ছেন তি‌নি।

আপনার মতামত লিখুন :