কালাই পৌরমেয়র পদে উপনির্বাচনে বিএনপিপ্রার্থীর ভোট বর্জন

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪৭ PM, ১০ অক্টোবর ২০২০

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটের কালাই পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আনিছুর রহমান তালুকদার ভোট বর্জন করেছেন।

শনিবার দুপুর ১২টার দিকে কালাই সিনেমা হলের পাশে বিএনপির অস্থায়ী কার্যালয়ে সংবাদ সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কালাই উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তৌফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সভাপতি হিরো তালুকদার সহ অঙ্গ সংগঠনের নেতারা।

পৌর নির্বাচনের মেয়র পদে তিনজন মেয়র প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল।

বিএনপির মনোনীত ধানের শীষ মার্কার প্রার্থী আনিছুর রহমান তালুকদার। স্বতন্ত্র নারিকেল গাছ মার্কার প্রার্থী মামুনুর রশিদ রাহুল। এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৫২১ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ৯টি।

বিএনপির মেয়র প্রার্থী আনিছুর রহমান তালুকদার বলেন, সকাল থেকে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে শুরু হলেও সাড়ে ১০টার দিক থেকে কেন্দ্রের এজেন্টদের জোর করে বের করে দেওয়া হয়েছে ও হুমকিও দেওয়া হয়েছে এবং এক এজেন্টকে মেরে আহত করে বের করে দিয়েছে।

শুধু ফিঙ্গার প্রিন্ট নিয়ে ভোটারদের বের করে দিয়ে ভোটের বাটমটি সরকার দলীয় এজেন্টরাই দিচ্ছেন। বারবার মৌখিক ও ফোনে অভিযোগ করলে কোন ব্যবস্থায় নেওয়া হয়নি। এ কারণে আমি ভোট বর্জন করলাম।

জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার ও কালাই পৌর উপনির্বাচন রিটানিং অফিসার মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, ভোট চলাকালে আমাদের কাছে বিএনপি প্রার্থী কোনো সমস্যার কথা জানাননি। তিনি অফিসে এসে দুপুর ২টার পর ভোট বর্জনের কথা জানিয়ে গেছেন। তবে কেন্দ্রগুলোতে শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহণ

চলছে।

আপনার মতামত লিখুন :