রামগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রিক্সাচালক গ্রেফতার

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪০ PM, ০৫ অক্টোবর ২০২০

মাহমুদ ফারুক, নিজস্ব প্রতিবেদক :   ৫ অক্টোবর: লক্ষ্মীপুরের রামগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের মাসিমপুর গ্রামের বৈরাগী বাড়ীর রিক্সাচালক বিল্লাল হোসেন (৪০)কে গ্রেফতার করেছে রামগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত বিল্লাল হোসেন একই বাড়ীর মৃত মুসলিম মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে রবিবার (৪ অক্টোবর) দুপুরে রিক্সাচালক বিল্লালের বসতঘরে।
এ ব্যপারে শিশুটির মা বাদী হয়ে রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, সেপ্টেম্বর মাসের ২৫ তারিখে চন্ডিপুর ইউনিয়নের মাসিমপুর গ্রামের বৈরাগী বাড়ীর রিক্সাচালক বিল্লাল হোসেন স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী শিশুকে ধর্ষনের চেষ্টা চালায়। এ ঘটনায় শিশুটির মা স্থানীয় লোকজনকে জানালেও কোন প্রতিকার পায়নি।
রবিবার (৪ অক্টোবর) দুপুর দেড়টায় ঘরে কেউ না থাকার সুযোগে বিল্লাল হোসেন শিশুটিকে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে ধর্ষনের চেষ্টা চালায়।
দীর্ঘক্ষন ঘরে ফিরে না আসায় শিশুটির মা তাকে খুজতে বের হয়ে বিল্লালের বসতঘর থেকে চিৎকারের আওয়াজ পেলে স্থানীয় লোকজনকে ডেকে আনে। এসময় লোকজনের উপস্থিতি টের পেয়ে বিল্লাল হোসেন পালিয়ে চলে যায়।
গতকাল রবিবার দিবাগত রাত ১২টায় শিশুটির মা বাদী হয়ে রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র দাস ও এস আই ইভা সাহা একদল পুলিশ নিয়ে বিল্লালকে গ্রেফতারে বিভিন্ন জায়গায় হানা দেয়।

লক্ষ্মীপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) স্পীনা রানী প্রামানিকের সহযোগীতায় গভীর রাতে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে রায়পুর উপজেলার একটি গ্রাম থেকে বিল্লাল হোসেনকে আটক করতে সক্ষম হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইভা সাহা জানান, আমরা প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়েছি। গ্রেফতাকরকৃত বিল্লাল হোসেনকে আদালতের মাধ্যমে জেলা কারাগাওে প্রেরণ করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে শিশুর জবানবন্ধী নিয়ে তার মায়ের জিম্মায় দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :