পলাশবাড়ীতে সাংবাদিক এর উপরে হামলায় তীব্র নিন্দা প্রতিবাদ অপরাধীদের গ্রেফতারের দাবি

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১৩ PM, ০৪ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ পলাশবাড়ীতে সাংবাদিক এর উপরে হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ,অপরাধীদের গ্রেফতারের দাবি জানান

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার দৈনিক মানবজমিন ও দৈনিক চাঁদনীবাজার পত্রিকার পলাশবাড়ী প্রতিনিধি সাংবাদিক সিরাজুল ইসলাম রতন ও
দৈনিক সূর্যের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার এবং জনপ্রিয় অনলাইন পোর্টাল দৈনিক তথ্য প্রকাশ এর গাইবান্ধা জেলা প্রতিনিধি ফজলার রহমান উপর পরিকল্পিত ভাবে আতর্কিত হামলা করে আহত করেছে।

বর্তমানে ফজলার রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সিরাজুল ইসলাম রতন বসতবাড়ীতে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা খাদ্য গুদামের লেবার শ্রমিকদের অভ্যান্তরিণ বিষয় নিয়ে গত কয়েকদিন হলো দ্বন্দকোলহ চলে আসছে এঘটনায় সাংবাদিক সিরাজুল ইসলাম রতন কে দোষারোপ করে আজ ২ অক্টোবর শুক্রবার সকালে কৌশলে বাড়ী হতে ডেকে নিয়ে আসা হয়। এরপর সাংবাদিক সিরাজুল ইসলাম রতন খাদ্য গুদামে গিয়ে লেবার শ্রমিকদের উভয় পক্ষের আলোচনা শুনে সিনিয়র পুলিশ সুপার (সি- সার্কেল) অফিসের পাশে চায়ে দোকানে বসে চা খাওয়ায় সময় আতর্কিত ভাবে হামলা চালিয়ে মারধর করা হয় এসময় সহোদ্বর ভাই সাংবাদিক ফজলার রহমান এগিয়ে আসলে হামলাকারীরা এসময় তাকেও বেধড়ক মারধর করে ছেলা ফুলা জখম করে। পরে স্থানীয়রা ফজলার রহমান ও সিরাজুল ইসলাম রতন কে উদ্ধার করে চিকিৎসকের নিকট নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

এঘটনার পর পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি সম্পর্কে জানেন ও শোনেন এবং আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।

আরো জানা যায়, উপজেলার সাহসী সাংবাদিক সিরাজুল ইসলাম রতন ও ফজলার রহমান চুরির দায়ে অভিযুক্ত লেবার শ্রমিকের পক্ষ নিয়ে সুপারিশ না করায় হামলাকারীরা এ দুই সাংবাদিকের উপর আতর্কিত হামলা চালায়। এ ঘটনাটি জানাজানি হলে স্থানীয় জেলা ও উপজেলার গণমাধ্যমকর্মীরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

আপনার মতামত লিখুন :