স্বাভাবিক জীবন নিয়ে বাঁচতে চায় মেহেরপুরের অর্নি

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪০ PM, ০৩ অক্টোবর ২০২০

মোঃশরিফুল ইসলাম সবুজ,স্টাফ রিপোর্টার

অর্নি খাতুন নুপুর মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের দিন মজুর গোলাম কিবরিয়ার মেয়ে এবং গাংনী মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।
অর্নির বাবা গোলাম কিবরিয়া জানান, গত চার মাস আগে সড়ক দুর্ঘটনায় অর্নির একটি পা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। অর্থের অভাবে ভালো কোন হাসপাতালে চিকিৎসা না দিতে পেরে স্থানীয়ভাবে চিকিৎসা করা হয় অর্নিকে। এতে করে অর্নির পায়ের অবস্থা দিনকে দিন খারাপের দিকে যেতে থাকে।
এমতাবস্থায় বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয় অর্নির জীবনের করুন সংবাদ। সংবাদ প্রকাশিত হবার পর মেহেরপুর -২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন অর্নির চিকিৎসা ভার নেন।
যেই কথা সেই কাজ। মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি তার লোকজন দিয়ে একটি মাইক্রোবাসে করে অর্নিকে ঢাকায় নেওয়ার ব্যবস্থা করেন।
কিন্তু কপাল পোড়া অর্নি ঢাকায় যাওয়ার পথে টাঙ্গাইলে পৌঁছালে আবারো সড়ক দুর্ঘটনার কবলে পড়ে। এ দুর্ঘটনায় অর্নির পা আরও ক্ষতিগ্রস্ত হয়। সেইসাথে অর্নির মায়ের একটি কলার বোন ভেঙ্গে যায়। অর্নির বাবা বুকে আঘাত পান এবং অর্নির দুলাভাই আহত হন। মির্জাপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা নিয়ে আবারো ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তারা। সেখানে মেহেরপুর -২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন অর্নির চিকিৎসার ব্যবস্থা করেন। কিন্তু পরিবারের সবাই অসুস্থ হওয়ায় সেখানে তিন চারদিন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে আসেন তারা।
যেহেতু সবাই জানেন এমপি সাহেব অর্নির চিকিৎসা ভার নিয়েছেন সেহেতু বাইরের যে সহযোগিতা পাচ্ছিল সেগুলোও এখন বন্ধ হয়ে গেছে।

বর্তমানে বিনা চিকিৎসায় বা নাম মাত্র চিকিৎসায় দিন কাটছে অর্নির।
দেশের সহৃদয়বান মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন অর্নির পরিবার।
অর্নির বাবা গোলাম কিবরিয়ার বিকাশ নাম্বার ০১৭২৯৫০৩৮৫৪ (পার্সোনাল

আপনার মতামত লিখুন :