জয়পুরহাটে স্ত্রীর মামলায় ইউপি সদস্য ও ছেলে কারাগারে

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪২ AM, ০৩ অক্টোবর ২০২০

মোঃ গোলাম কিবরিয়া (জয়পুরহাট জেলা প্রতিনিধি)

জয়পুরহাটের আক্কেলপুরে গোপীনাথপুর ইউপি সদস্য কর্তৃক ছোট স্ত্রী ও স্ত্রী’র বড় দুই বোনকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে বাড়িতে আটকে রেখে নির্যাতন করার অভিযোগ উঠেছে।

ঘটনার খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে ইউপি সদস্য আমিনুল ইসলাম ও তার ছেলে ফরহাদ হোসেনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের চাঁপাগাছি গ্রামের আত্তাব হোসেনের মেয়ে পারুলকে একই এলাকার মৃত জলিলের ছেলে গোপিনাথপুর ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন।

বিয়ের পর থেকে আমিনুলের বড় স্ত্রী ও বড় ছেলে ফরহাদ হোসেনসহ পরিবারের অন্য সদস্যরা ছোট স্ত্রী পারুলকে সহ্য করতে পারে না। তারা প্রায় পারুলকে নির্যাতন করে আসছিল। নির্যাতিতা পারুল নিরুপায় হয়ে কয়েক মাস আগে আদালতে পৃথক পৃথক দু’টি মামলা দায়ের করে।

গত ২৭ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে পারুল তার বড় বোনের বাড়ি থেকে বাবার বাড়িতে যাওয়ার পথে গোপিনাথপুর বাজারে পৌঁছলে, তার স্বামী ইউপি সদস্য আমিনুল ইসলাম ও তার বড় ছেলে মটর সাইকেল যোগে এসে প্রকাশ্যে রাস্তার উপর ছোট স্ত্রী ও স্ত্রী’র বড় দুই বোনের উপর চড়াও হয়ে এলোপাথারি মারপিট করে ব্যাটারিচালিত ভ্যানে উঠিয়ে তাদেরকে তার বাড়িতে নিয়ে আটকে রেখে নির্যাতন করে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে এবং আমিনুল ও ফরহাদকে গ্রেফতার করে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খাঁন বলেন, ইউপি সদস্য আমিনুল ইসলাম ও তার বড় ছেলে ফরহাদকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে বৃহস্পতিবার দুপুরের পর কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :