GBMFC এর উদ্যাগে জেমস এর জন্মদিন পালিত

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৬ PM, ০২ অক্টোবর ২০২০

মুগ্ধ খন্দকার, নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধা মিউজিক ফ্যান কমিউনিটি(GBMFC) নামের একটি ফেসবুক গ্রুপ। যেখানে রয়েছে হাজারো ব্যান্ড সংগীত প্রেমের ধারক বাহক। এই গ্রুপের কোনো সাংগঠনিক কমিটি না থাকলেও, গাইবান্ধার বিভিন্ন ব্যান্ডের প্রতিনিধিবৃন্দ মোডারেটর, এডমিন এর মাধ্যমে পরিচালিত এই গ্রুপটি।
আর আজ সেই ব্যান্ড সংগীতের নক্ষত্র, বাংলা ও হিন্দি ভাষাভাষী মানুষের জনপ্রিয় রকস্টার, আন্তজার্তিক খ্যাত নামা নগর বাউল জেমসের জন্মদিন। এই উপলক্ষে আজ ০২ অক্টোবর ২০২০ ইং শুক্রবার, GBMFC গাইবান্ধা সরকারি কলেজের ইক্সামিনেশন হলে কেক কেটে ও নগরবাউলের জনপ্রিয় কিছু গান ভক্তরা গেয়ে তাঁরা ছোট খাট একটি সাংস্কৃতিক অনুষ্ঠান পালন করেন৷


এসময় উপস্থিত ছিলেন GBMFC এর নির্বাহী এডমিন আরাফাত মোরসালিন৷ আরো উপস্থিত ছিলেন, গাইবান্ধা উত্তরসূরী গ্রুপের প্রতিনিধি মুরাদ রহমান আমাদের গাইবান্ধা সংগঠনের প্রতিনিধি সায়েম রহমান ও মুসাভভির রহমান রিদিম, ও বিভিন্ন ব্যান্ড সংগীতের প্রতিনিধি মারুফ হাসান মিন্টু, রাসেল, আরিফ নজরুল, নাহিয়ান প্রিয়ক, আহনাফ আলিফ, দ্রুভ আরো অনেকেই।
এছাড়াও সেখানে উপস্থিত ছিল স্থানীয় ব্যান্ড সংগীতের শ্রোতারা।
এসময়, গ্রুপের নির্বাহী আরাফাত মোরসালিন দৈনিক দেশের খবরকে জানান, আজ গুরুর জন্মদিন৷ আর আমাদের গ্রুপটিও অনেক ছোট, আমরা সবাই এখানে শিক্ষার্থী আমরা যতটুকু পেরেছি আমাদের সাধ্যের মধ্যে গুরুর ভক্তদের নিয়ে দিনটিকে স্মরণীয় করে রাখতে। ইনশাআল্লাহ আমরা আগামীতে এর চেয়ে বড় অনুস্টান করার উদ্যাগ নিব! আমাদের এই কর্মকাণ্ড গুরুর কাছে পৌছাবে কি না জানি না! তবে গুরুর জন্য রইল ভালোবাসা! আবারো শুভ জন্মদিন।

আপনার মতামত লিখুন :