আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদের রত্নগর্ভা মা এর মৃত্যু!

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২২ PM, ০২ অক্টোবর ২০২০

মাদারীপুর প্রতিনিধি :   আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদের “মা” নূরজাহান বেগম মারা গেছেন। শুক্রবার ২অক্টোবর সকাল সাতটার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান মৃত্যুর এই তথ্য নিশ্চিত করেছেন। মৃত্যুকালে ৬ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন নূরজাহান।জানা গেছে, করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েক দিন আগে ঢাকার সিএমএইচে ভর্তি হন ৮১ বছর বয়সী নূরজাহান বেগম। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। প্রায় এক সপ্তাহের বেশি সময় নিবিড় পরিচর্যায় থাকার পর শুক্রবার সকালে না ফেরার দেশে চলে যান তিনি।

আজ বাদ আসর নামাজে জানাজার পর মাদারীপুর পৌর কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হবে।নুরজাহান বেগম ২০১৯ সালে মাদারীপুর জেলার রত্নগর্ভা মা নির্বাচিত হয়েছিলেন। তার প্রচেষ্টায় শহীদ বাচ্চু প্রাথমিক বিদ্যালয় ও শহীদ বাচ্চু উচ্চ বিদ্যালয় নামে শিক্ষা প্রতিষ্ঠান হয়েছে। আমৃত্যু তিনি প্রতিষ্ঠান দু’টির সভাপতির দায়িত্ব পালন করছিলেন।গত ১৫ সেপ্টেম্বর আ ফ ম বাহাউদ্দিন নাছিমের করোনা টেস্টে রিপোর্ট পজিটিভ আসে।

১৬ সেপ্টেম্বর পুলিশ হাসপাতালে ভর্তি হন তিনি। দীর্ঘ ১০ দিনের চিকিৎসায় তিনি করোনামুক্ত হন।

আপনার মতামত লিখুন :