কেএমপির নবাগত কমিশনারের যোগদান

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৪ PM, ২৬ সেপ্টেম্বর ২০২০

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি : খুলনা মহানগরীর বয়রাস্থ খুলনা মেট্রোপলিটন পুলিশ লাইন্সে অনাড়াম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে যোগদান করলেন নবাগত পুলিশ কমিশনার মাসুদুর রহামান ভূঞা। একই অনুষ্ঠানে বিদায় নিলেন খন্দকার লুৎফুল কবির। নবাগত কমিশনারকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম। অনুষ্ঠান শেষে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুল রহমান বিদায়ী পুলিশ কমিশনার লুৎফুল কবিরকে স্মারক প্রদান করেন।

নবাগত কমিশনার তার বক্তৃতায় বলেন, আমরা একজন মানবিক পুলিশ অফিসার হবো। জনগনের সেবা প্রত্যাশী মানুষের কাছে গ্রহনযোগ্য ব্যক্তিত্বে পরিণত হবো। আমরা চাই পুলিশ একটা আদর্শ সেবা প্রতিষ্ঠানে পরিনত হোক।

বিদায়ী কমিশনার বলেন, মেট্রোপলিটন পুলিশ একটি অনন্য ইউনিট। আমি জনগণের সর্বোচ্চ সেবা ও প্রত্যাশা সুনিশ্চিত করার জন্য সচেষ্ট ভাবে দায়িত্ব পালন করেছি। ২০১৯ সালের এপ্রিল মাসে দায়িত্ব গ্রহণের পর থেকে পুলিশ কমিশনার দূরদর্শিতা, দক্ষতা, পেশাদারীত্ব, বিশ্বাস, আস্থা, মেধা ও সততার সাথে তিনি বিবিধ প্রতিকূলতা মোকাবেলা করে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে গেছেন। সর্বদা নিত্যনতুন কার্যক্রমের মাধ্যমে জনবান্ধব পুলির্শিং কার্যক্রমকে উৎসাহিত করেছেন। জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছিয়ে দিতে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিংয়ের মাধ্যমে আরও সেবার মানকে তরান্বিত করেছেন। কমিশনার মহোদয় দূরদর্শিতা এবং নেতৃত্বের মাধ্যমে চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, কর্তব্য নিষ্ঠা এবং শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে খুলনা মহানগরীকে সেবা দিয়ে গেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্যা জাহাঙ্গীর হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বিএম নুরুজ্জামান, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এমএম শাকিলুজ্জামান, ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু, ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) মনিরা সুলতানা, ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলামসহ কেএমপি’র সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারগণ ও অফিসার ইনচার্জগণ।

আপনার মতামত লিখুন :