প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজকে যা চিন্তা করেন বিশ্বের অন্য দেশ তা আগামী দিনে চিন্তা করে -ডেপুটি স্পীকার

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৬ PM, ২৬ সেপ্টেম্বর ২০২০

সোহাগ খন্দকার জেলা প্রতিনিধি গাইবান্ধা
জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের নয় বিশ্বের নেতা। শেখ হাসিনা আজকে যা চিন্তা করেন বিশ্বের অন্য দেশ তা আগামী দিনে চিন্তা করে। সারা বিশ্ব যখন করোনায় বিধ্বস্ত, আল্লাহর রহমতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতায় বাংলাদেশ অনেক ভালো অবস্থানে রয়েছে। দেশে করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর বিচক্ষণতায় বর্তমানে অর্থনীতির চাকা সচল রয়েছে।
শনিবার (২৬ সেপ্টেম্বর ) বিকালে সাঘাটা উপজেলা অডিটেরিয়াম হল রুমে প্রধানমন্ত্রীর নিজস্ব ত্রান তহবিল থেকে গাইবান্ধার সাঘাটা উপজেলার নন-এমপি শিক্ষা প্রতিষ্টান ও স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার শিক্ষকদের মাঝে ১৩ লাখ ৭৬ হাজার টাকা করোনা কালীন সহায়তার চেক বিতরন অনুষ্টানে তিনি এসব কথা বলেন ডেপুটি স্পীকার এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি ।
ডেপুটি স্পিকার আরো বলেন, নন এমপিও মাদ্রাসার ছাত্রছাত্রীরা অনেকেই লেখাপড়া করে সফলতা অর্জন করেছে। এ বিষয়ে চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নন এমপিও শিক্ষকদের জন্য ৫ হাজার করে টাকা প্রণোদনার ব্যবস্থা করেছেন। তিনি সকলের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা সকলে নামায পড়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা, দেশ ও জাতির কল্যাণে দো’য়া করবেন।
সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীরের সভাপতিত্বে দিনব্যাপি কর্মসূচি, কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে আসবাবপত্র বিতরন, উপজেলা যুবলীগের আয়োজনে গাছের চারা বিতরনসহ সহ বিভিন্ন অনুষ্টানে আজ প্রধান অতিথি ছিলেন ডেপুটি স্পীকার এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি ।
এসব অনুষ্টানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা চেয়াম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান হাবীব, সাঘাটা উপজেলা কৃষি অফিসার মোঃ সাদেকুজ্জামান, জেলা সিনিয়র প্রকৌশলী ছাবিউল ইসলাম, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার শিক্ষক সমিতির সভাপতি জহুরুল ইসলাম, সাধারন সম্পাদক মাহবুবার রহমান প্রমুখ । !

আপনার মতামত লিখুন :