কক্সবাজার আট থানায় নয়া ওসি পদায়ন হলেন যারা

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০২:১৭ PM, ২৬ সেপ্টেম্বর ২০২০

স্টাফ রিপোর্টার : কক্সবাজার জেলার আটটি থানার অফিসার ইনচার্জ (ওসি), ইন্সপেক্টর (তদন্ত)সহ ৩৪ পুলিশ ইন্সপেক্টরকে দেশের বিভিন্ন স্থানে একযোগে ইতোমধ্যে বদলি করা হয়েছে।

বদলী হওয়াদের শুন্য অফিসার ইনচার্জ (ওসি) পদে যারা পদায়ন হয়েছেন, তারা হলেন-কক্সবাজার সদর মডেল থানায় ওসি পদে যোগদান করেছেন সাতক্ষীরা থেকে আসা পুলিশ পরিদর্শক শেখ মুনিরুল গিয়াস, টেকনাফ মডেল থানার ওসি পদে সিরাজগঞ্জ থেকে আসা পুলিশ পরিদর্শক মো. হাফিজুর রহমান, উখিয়া থানার ওসি পদে সুনামগঞ্জ থেকে আসা পুলিশ পরিদর্শক আহাম্মদ সনজুর মোরশেদ, মহেশখালী থানায় ওসি পদে নওগাঁ থেকে আসা পুলিশ পরিদর্শক মো. আবদুল হাই, চকরিয়া থানায় ওসি পদে গোপালগঞ্জ থেকে আসা পুলিশ পরিদর্শক সাকের মো. জুবায়ের, রামু থানায় ওসি পদে নীলফামারী থেকে আসা পুলিশ পরিদর্শক কেএম আজমিরুজ্জামান, পেকুয়া থানায় ওসি পদে ডিএমপি থেকে আসা পুলিশ পরিদর্শক মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম, কুতুবদিয়া থানায় ওসি পদে মৌলভীবাজার থেকে আসা পুলিশ পরিদর্শক মো. জালাল উদ্দিনকে পদায়ন হয়েছে।

চট্টগ্রাম রেঞ্জ দপ্তর স্মারক নং- প্রশা০৯/২০২০(অংশ)১১৮৫৩(৬৪),তাং-২৪/৯/২০২০ মোতাবেক কক্সবাজার জেলায় যোগদানকৃত এসব পুলিশ পরিদর্শককে জনস্বার্থে এসব থানায় বদলী করা হয়।

২৫ জুলাই কক্সবাজার পুলিশ সুপার মো.হাসানুজ্জামান পিপিএম স্বাক্ষরিত এক অফিস আদেশে এতথ্য জানা গেছে।

আপনার মতামত লিখুন :