দৈনিক দেশের খবরের প্রধান উপদেষ্টা সম্পাদক হলেন সাংবাদিক মাহমুদ ফারুক

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২১ AM, ২৬ সেপ্টেম্বর ২০২০

জনপ্রিয় নিউজপোর্টাল দৈনিক দেশের খবরের প্রধান উপদেষ্টা সম্পাদক পদে যোগদান করলেন। দৈনিক “দেশ রূপান্তর” ও ইংরেজি দৈনিক “ডেইলি নিউএজ” এর লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি, রিপোর্টার “এশিয়ান টিভি” সম্পাদক “আমার লক্ষ্মীপুর ডট কম” জনাব মাহমুদ ফারুক।

জনাব মাহমুদ ফারুক লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার সাতারপাড়া গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে জনাব মাহমুদ ফারুক বিবাহিত ও দুই সন্তানের জনক। জনাব মাহমুদ ফারুক বর্তমানে দৈনিক  দেশ রূপান্তর লক্ষ্মীপুর জেলার প্রতিনিধি হিসেবে এবং এশিয়ান টিভি লক্ষ্মীপুর জেলায় রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তিনি জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল আমার লক্ষ্মীপুর টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জনাব ফারুক লক্ষ্মীপুর প্রেস ক্লাব ও রামগঞ্জ প্রেসক্লাবের বিভিন্ন পদে দায়িত্ব পালন করছেন।

জনাব মাহমুদ ফারুক দৈনিক দেশের খবরের প্রধান উপদেষ্টা হিসাবে যোগদান করায় উক্ত পত্রিকার প্রকাশক জনাব আবদুল্লাহ আল মামুন ধন্যবাদ জ্ঞাপন করেন এবং শুভেচ্ছা জানান। এ প্রসঙ্গে জনাব মামুন বলেন, সাংবাদিকতার এ মহান পেশায় দীর্ঘদিনের কাজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে দৈনিক দেশের খবর কে সঠিক দিকনির্দেশনা দিয়ে সাফল্যের দিকে নিয়ে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। আমি তার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

আপনার মতামত লিখুন :