সুজানগর পৌরসভার ১৫০ পরিবারের মাঝে চাল বিতরণ করলেন এমপি ফিরোজ কবির

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৯ AM, ২১ অগাস্ট ২০২০

সুজানগর উপজেলা প্রতিনিধিঃ

সুজানগর পৌরসভার ক্ষুদ্র নৃগোষ্ঠীর দুস্থ ১৫০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ অনুষ্ঠিত হয় । এ সময় আরো তাদের দশটি নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন পাবনা দুয়ের এমপিসহ সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহিন উজ্জামান শাহিন।

এছাড়াও তাদের চলাচলের রাস্তা না থাকায় তাদের রাস্তা নির্মাণের ব্যবস্থা গ্রহণে মাননীয় সংসদ সদস্য পাবনা ২ আশ্বস্ত করেন তাদের চলাচলের জন্য একটি রাস্তার ব্যবস্থা করা হবে। এসময় এমপি মহোদয় আমাদেরকে বলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত রাষ্ট্র গঠনে বর্তমান সরকার নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে তারই লক্ষ্যে কাজ সুজানগর পৌরসভা ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে ১৫০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে এ কর্মসূচি অব্যাহত থাকবে।

এমপি মহোদয় আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত রাষ্ট্র গঠনের বদ্ধপরিকর মাননীয় প্রধানমন্ত্রী থেকে নির্দেশ দেশের জন্য একটি মানুষ অনাহারে দিনযাপন না করে এবং গরীব অসহায় মানুষের ঘর এবং তাদের কর্ম যাতে সঠিকভাবে করতে পারে মাননীয় প্রধানমন্ত্রী সেদিকে বিশেষ নজর দিয়েছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা চেয়ারম্যান জনাব শাহিনুর রহ্মন শাহিন ও যুবদলের রুহুল আমিন সরদারসহ ছাত্রলীগ নেতা যুবলীগ নেতাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সময় উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :