সাড়ে ১০ হাজার ইয়াবাসহ ডিবির হাতে আটক পাঁচ আটক পাঁচজন

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৫ PM, ২২ সেপ্টেম্বর ২০২০

মোঃ আব্দুল্লাহ আল হাদী,চট্টগ্রাম বিভাগীয় প্রধান :  নগরের হালিশহর ও ডবলমুরিং এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১০ হাজার ৫০০ পিস ইয়াবাসহ মোট পাঁচ জনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পশ্চিম বিভাগ। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক ও একটি টয়োটা হাইস জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) তাদের আটকের বিষয়টি জানানো হয় নগর গোয়েন্দা পুলিশের জনসংযোগ শাখা থেকে।

আটক পাঁচজন হলো- কক্সবাজার জেলার উখিয়া এলাকার মো. সুলতানের ছেলে নুর মোহাম্মদ (২৫), একই এলাকার আনোয়ার ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৩) ও নুরুন নবীর ছেলে মো. নোমান (১৮), টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার করিম উদ্দিনের ছেলে আব্দুল শুক্কুর (৩৫) ও একই এলাকার শেখ আহমদের ছেলে ফরিদুর রহমান (৩৮)।

এদের মধ্যে নুর মোহাম্মদ, সাইফুল ইসলাম ও মো. নোমানকে হালিশহর থানাধীন ইদগাঁ কাচা রাস্তার মোড় এলাকা থেকে ৭ হাজার ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

আব্দুল শুক্কুর ও ফরিদুর রহমানকে ডবলমুরিং থানাধীন আসকারাবাদ ল্যাবরেটরি গলি এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি টয়োটা হাইস জব্দ করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পশ্চিম) কাজল কান্তি চৌধুরী বলেন, হালিশহর থানাধীন ইদগাঁ কাচা রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তিনজনকে এবং ডবলমুরিং থানাধীন আসকারাবাদ ল্যাবরেটরি গলি এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :