কুড়িগ্রামে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতের স্মরণে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০০ AM, ২১ অগাস্ট ২০২০

 হীমেল মিত্র অপু কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : 
বঙ্গবন্ধুর আদর্শ ও লক্ষ্য বাস্তবায়নে নিবেদিত কর্মীদের নিঃশেষ করতে ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছিলো এদেশের স্বাধীনতা বিরোধী শক্তি ও যুদ্ধাপরাধীরা। বঙ্গবন্ধুর আদর্শের আলোকবর্তিকা রয়েছে পিতার আদর্শিক ও সুযোগ্যা কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে, তাকে হত্যা করতেই ওইদিন গ্রেনেড হামলা হয়েছিল। ১৫ আগষ্টের হত্যাকান্ড ও ২১ আগস্টের গ্রেনেড হামলায় হত্যাকান্ড একই সুত্রে গাঁথা।
নিহতদের স্মরণে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ২১ আগষ্টের প্রথম প্রহর রাত ১২ টা ১ মিনিটে আয়োজিত নিরবতা পালন ও মোমবাতি প্রোজ্জ্বল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, অনুষ্ঠানের উদ্যোক্তা ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জু।
এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক এ্যাডভোকেট রুহুল আমিন দুলাল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোত্তালেব, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা খ.ম. আতাউর রহমান বিপ্লব, যুবলীগ নেতা আনোয়ার হোসেন, রিপন, দীপন, বাবু, ছাত্রলীগের টুটুল, বাপ্পি, প্রদীপ, লিংকন সহ অনেকেই । বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার মূল আসামিদের দেশে এনে বিচারের দাবি করেন। এছাড়াও সকালে জেলা আওয়ামীলীগের অফিসে কালো পতাকা, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।। জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাফর আলীর সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন :