ধামরাইয়ে ভুয়া ডিবি পুলিশ চাঁদাবাজি কালে আটক

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৬ PM, ২০ সেপ্টেম্বর ২০২০

ঢাকা জেলা প্রতিনিধি –
ঢাকার ধামরাই পৌর বাজারের একটি দোকানে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি কালে রাসেল মিয়া (৪৮) নামে এক চাঁদাবাজকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্হানীয় ব্যবসায়িরা। আজ রবিবার (২০শে সেপ্তেম্বর) দুপুরে ধামরাই থানা থেকে প্রিজন ভ্যানে অন্যান্য আসামিদের সাথে তাকে আদালতে পাঠানো হয়েছে। গত শনিবার (১৯শে সেপ্টেম্বর) রাতে ধামরাই পৌর বাজার এলাকায় একটি ফার্মেসীতে অবৈধ ঔষধ মজুদের অভিযোগ করে দোকান মালিক আব্দুল মজিদের কাছে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ৩০ হাজার টাকা দাবি করলে দোকানদারের সন্দেহ হলে তাকে আটক করে স্হানীয় ব্যবসায়িরা পুলিশে খবর দেয়, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসলে স্হানীয় ব্যবসায়িরা তাকে পুলিশে সোপর্দ করেছে। আটককৃত রাসেল মিয়া নরসিংদী জেলার বেলাবো উপজেলার উল্লাবো এলাকার জসিম উদ্দিন এর ছেলে।
ধামরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার রাতে ধামরাই পৌর বাজার এলাকায় নাজিম মেডিকেল নামে একটি ফার্মেসীতে অবৈধ ঔষধের মজুদ অভিযোগ করে দোকান মালিকের কাছে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদা দাবি করে রাসেল। এতে ব্যবসায়িদের মনে সন্দেহ দেখা দিলে তখন তারা তাকে আটক করে ধামরাই থানায় খবর দিলে, খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তখন স্হানীয় ব্যবসায়িরা ভুয়া ডিবি পুলিশ রাসেলকে পুলিশে সোপর্দ করেছে।
এ’বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ ( ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা বলেন- আটক ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী রাসেল এর বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। আজ রবিবার তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :