বিএনপি মহাসচিব মির্জা আলমগীর এর প্রেস বিজ্ঞপ্তি

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০২ PM, ১৯ সেপ্টেম্বর ২০২০

আজ নড়াইল জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের নড়াইল শহরস্থ বাসভবনে ছাত্রলীগ-যুবলীগ সন্তাসীরা সশস্ত্র হামলা চালিয়ে বাসার আসবাবপত্র ভাংচুর ও দু’জন ছাত্রদল নেতাকে পিটিয়ে আহত করেছে। এছাড়া পলাশবাড়ীতে গাইবান্ধা জেলা যুবদলের সভাপতি রাগিব হাসান চৌধুরীসহ ৩ জন নেতার ওপর বর্বরোচিত হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করেছে ছাত্রলীগ-যুবলীগের গুন্ডারা। এই ধরণের ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “আজ নড়াইল জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের নড়াইল শহরের বাসভবনে ছাত্রলীগ-যুবলীগের সশস্ত্র হামলা, ভাংচুর এবং গাইবান্ধা জেলা যুবদলের সভাপতি রাগিব হাসান চৌধুরীসহ ৩ জন নেতার ওপর বর্বরোচিত হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করার ঘটনায় প্রমান হয় যে, রাষ্ট্রক্ষমতা দখলে রেখে বিরোধী দলের অস্তিত্ব ধ্বংস করার কর্মসূচি গ্রহণ করেছে বর্তমান সরকার। সারাদেশে এখন চরম নৈরাজ্য ও ভীতির পরিবেশ বিরাজ করছে। সমগ্র দেশ সন্ত্রাসের নগরীতে রুপান্তরিত হয়েছে। আজ নড়াইল ও গাইবান্ধার পলাশবাড়ীতে সংঘটিত ছাত্রলীগ-যুবলীগের হামলা সেটিরই বহিঃপ্রকাশ। মিডনাইট ও বিনা ভোটের সরকারের উদ্দেশ্যই হচ্ছে রাষ্ট্রক্ষমতা দখলে রেখে দুর্নীতি ও লুটপাটের রাজত্ব বজায় রাখা। তাদের এই অনাচারের দুঃশাসন রুখে দিতে জনগণ এখন দৃঢ় সংকল্পবদ্ধ, ঐক্যবদ্ধ।”
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিবৃতিতে নড়াইল জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের বাসভবনসহ গাইবান্ধা জেলা যুবদল সভাপতি রাগীব হাসান চৌধুরীসহ ৩ জন নেতার ওপর ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীদের ন্যাক্কারজনক হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। হামলায় আহত যুবদল নেতৃবৃন্দের আশু সুস্থতা কামনা করেন।
বার্তা প্রেরক,
মো: তাইফুল ইসলাম টিপু
সহ-দফতর সম্পাদক
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

আপনার মতামত লিখুন :