বগুড়ার জোড়াখালী প্রিমিয়ার লীগ ২০২০ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪০ AM, ১৯ সেপ্টেম্বর ২০২০

নিয়ামুল ইসলাম বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া ধুনট উপজেলা জোড়খালী গ্রামে জোড়খালী প্রিমিয়ার লীগ ২০২০ গতকাল (১৮ সেপ্টেম্বর) শুক্রবার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।খেলা হলেন,শহরাবাড়ী বনাম বড়বিলা।
বিজয়ী হন বড়বিলা।

খেলায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, মোহাম্মদ আসিফ ইকবাল (সনি) সভাপতি, গভঃ বডি,জোড়খালী ফাজিল মাদ্রাসা ও সহ সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ধুনট উপজেলা শাখা, বগুড়া,বিশেষ অতিথি মোহাম্মদ শফিকুল ইসলাম (শফি) সহ -সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ধুনট উপজেলা শাখা,
সভাপতিত্বে করেন, মোঃ আদনান শরীফ সভাপতি টুর্নামেন্ট সুপ্রিম কমিটি জোড়খালী, ধুনট, বগুড়া,ফুল বাবু সাধারণ সম্পাদক টুর্নামেন্ট সুপ্রিম কমিটি জোড়খালী ধুনট বগুড়া।

শফিক আদনান বলেন,আমাদের উদ্দেশ্য হলো ভালো বিনোদন দেওয়া। এখন দেখা যাচ্ছে যুব সমাজ নেশা আসক্ত। তাদেরকে এই সুস্থ বিনোদন দেওয়া।তবে এই সুস্থ বিনোদনের জন্য আমাদের কিছু আসবাবপত্র প্রয়োজন তার সাথে আমাদের মাঠে সমস্যা সকল সমস্যা গুলো তিনি তুলে ধরেন।দুই দলকে অভিনন্দন জানিয়ে তার কথা শেষ করেন।

ফুল বাবু বলেন,আমাদের এইটুর্নামেন্ট আয়োজন করেছি আমাদের গ্রামের যুবক ছেলেদের নিয়ে। আমরা নিয়মিত খেলা ধুলা করতে চাই। আমাদের সমস্যা গুলো আশা করি প্রধান অতিথি দূর করে দিবেন।তিনি তাদের সমস্যা কথা গুলো তুলে ধরেন।আমরা এই সুন্দর আয়োজন করেই যাবো।দুই দলকে অভিনন্দন জানিয়ে কথা শেষ করেন।

আসিফ ইকবাল (সনি) বলেন,খেলা ধুলায় যে বিনোদন পাওয়া যায় অন্য কোন মাধ্যমে এর মতো বিনোদন পাওয়া সম্ভব নয়।আজকে এই টুর্নামেন্ট অনেক বিনোদন দিয়েছে। এই কঠিন সময়ে এতো সুন্দর আয়োজন গ্রামের মানুষ অনেক ভালো মজা পেয়েছে। এই সুস্থ বিনোদন সকল মাদক,সন্ত্রাস,জুয়া,নেশা বিভিন্ন খারাপ কাজ থেকে দূরে রাখবে।এখানে যত অবিভাবকেরা আরছে তাদের সকলকে উদ্দেশ্য করে বলছি আপনাদের ছেলেদের সুস্থ বিনোদনের তাগিদ দিবেন।এই করোনায় বাড়িতে ফ্রি সময়ে অলসতা করে সময় হারানো যাবে না।আয়োজক কমিটিকে ধন্যবাদ জানায়। এবং তাদের বিনোদনের জন্য যা প্রয়োজন তিনি তাদের দেওয়া কথা ও জানান।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা সাবেক সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম (রনি),
শামসুল বারী শেখ,বিশিষ্ট ব্যবসায়ী,জোড়খালী সিনিয়র ফাজিল মাদ্রাসা সাবেক সুপার মাহমুদুল, আল আমিন, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম (দুলাল) সহ প্রমুখ।

আপনার মতামত লিখুন :