কক্সবাজারে র‌্যাবের হাতে ৮০হাজার ইয়াবা ও নগদ ২৭ লক্ষাধিক টাকাসহ দুই মাদক কারবারী আটক

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২১ AM, ১৭ সেপ্টেম্বর ২০২০

বিশেষ প্রতিবেদক :  কক্সবাজারে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ৮০হাজার ইয়াবা ও মাদক বিক্রির ২৭ লক্ষাধিক টাকাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে।

সুত্র জানায়, ১৭ সেপ্টেম্বর রাতের প্রথম প্রহরের দিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল মোটর সাইকেলযোগে মাদকের চালান পাচারের সংবাদ পেয়ে কক্সবাজার সরকারী কলেজ গেইট সংলগ্ন মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশী চালায়। এসময় এক পর্যায়ে দুইজন মোটর আরোহী র‌্যাবের চেকপোস্টে আসলে মোটর সাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ধাওয়া করে উখিয়া উপজেলার কুতুপালং ২নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ এর মৃত কলিম উল্লাহর পুত্র নাজমুল হুদা (৩০) এবং রামু চেইন্দা খন্দকার পাড়ার ছলিম উল্লাহ মেম্বারের পুত্র মোঃ শরীফ (৪২) কে একটি ট্রলি ও কাপড়ের ব্যাগসহ আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগ ২টি তল্লাশী করে ৮০ হাজার পিস ইয়াবা এবং মাদক বিক্রির ২৭লক্ষ ৭হাজারসহ মোটর সাইকেলটি জব্দ করে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক,নগদ টাকা ও মোটর সাইকেলসহ ধৃতদের কক্সবাজার সদর মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন :