খুলনায় মাওঃ মাহবুবুর রহমান রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪৮ PM, ১৬ সেপ্টেম্বর ২০২০

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ মাওলানা মাহবুবুর রহমান রহ. স্মৃতি পরিষদ এর সভাপতি অধ্যাপক মুফতী আব্দুল কাইউম জমাদ্দার এর সভাপতিত্বে বুধবার বিকাল ৩ টায় প্রেসক্লাব মিলনায়তনে মাহবুবুর রহমান রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরিষদের সাধারন সম্পাদক মুফতী ফখরুল হাসান কাসেমীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন মাওলানা রফিকুর রহমান, মাওলানা মুশতাক আহমাদ, মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা সাখাওয়াত হুসাইন, মাওলানা গোলাম কিবরিয়া, মাওলানা নাসির উদ্দীন কাসেমী, মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া, মাওলানা এমদাদুল্লাহ কাসেমী, মুফতী জিহাদুল ইসলাম, তার সন্তান মাওলানা মাহমুদুল হাসান সহ প্রমূখ নেতৃবৃন্দ।

সভায় আলোচকরা বলেন, ‘জামি’আ আরাবিয়া শামছুল উলুম সাজিয়াড়া মাদ্রাসা ডুমুরিয়া এর সাবেক সফল মুহতামিম ও শায়খুল হাদীস বরেণ্য আলেমেদ্বীন মাওলানা মাহবুবুর রহমান রহঃ ছিলেন হক্বের বাতিঘর, তিনি সব সময় ইসলামের প্রচার প্রসারের জন্য চেষ্টা করে গেছেন, চল্লিশ বছর ইলমের খেদমত করেছেন, আমরা যারা তার পরিচিত আপনজন ও সাথী রয়েছি আমাদের উচিত তার দেখানো পথে রেখে যাওয়া দিনের মিশন গুলিকে সুন্দর ভাবে সামনে এগিয়ে নিতে হবে।

আপনার মতামত লিখুন :