ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য শায়েখের দেখানো পথে সংগ্রাম করতে হবে- অধ্যক্ষ আব্দুল আউয়াল

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৯ PM, ১৫ সেপ্টেম্বর ২০২০

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় পাওয়ার হাউজ মোড়স্থ আইএবি কার্যালয়ে ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর শাখার উদ্দোগে শায়েখ ফজলুল করীম রহ. এর জীবনী শীর্ষক আলোচনা সভা নগর সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কাশেম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুফতী শেখ আমীরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর হাফেজ মাওলানা অধ্যক্ষ আব্দুল আউয়াল।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শায়েখ ফজলুল করীম রহ. ছিলেন বহুগুণে গুণান্বিত একজন ব্যাক্তিত্ব, তিনি ছিলেন সমাজ সংস্কারক, যেমনি ভাবে তিনি একই আধ্যাতিকতা, শিক্ষা, জনসেবা, রাজনীতি ও ইসলামের সঠিক দাওয়াত নিয়ে টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত আমৃত্যু কাজ করে গেছেন। আমি যুব আন্দোলন এর দায়িত্বশীল ভাইদের প্রতি আহবান করবো, আমরা যেন তার দেখানো পথে আন্দোলন, সংগ্রাম করে তার সপ্নকে বাস্তবায়িত করবো।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহ, ইসলামী আন্দোলন নগর শেখ মোঃ নাসির উদ্দীন, ইসলামী আন্দোলন নগর ছাত্র যুব বিষয়ক সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়া, সহ প্রশিক্ষণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল নোমান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ সভাপতি মুফতী আঃ রহমান মিয়াজী, সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদি হাসান, মোঃ আব্দুর রশিদ, ফেরদাউস গাজী সুমন, আমজাদ হোসেন, আব্দুর সবুর, শিমুল ব্যাপারী, হাবিবুল্লাহ গাজী, নাসিব ইসলাম, আরিফুল ইসলাম, হুসাইন মোহাম্মাদ হালিম, মোহাম্মদ সাইফুল ইসলাম, মুফতী আমানুল্লাহ মাদানি, জামাল হোসেন সহ প্রমূখ নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :