মহেশখালী মুসলিম ঐক্য পরিষদের পক্ষ থেকে বিদায়ী ইউএনও’কে সম্মননা প্রদান

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫২ PM, ২০ অগাস্ট ২০২০

মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী
মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলামের পদোন্নতি জনীত বদলীতে বিদায়ী সম্মাননা প্রদান করেন “মহেশখালী মুসলিম ঐক্য পরিষদ” এর নেতৃবৃন্দরা।
২০ আগস্ট (বৃহস্পতিবার) বিকেল ৫টায় মহেশখালী উপজেলা মিলনায়তনে এ সম্মাননা জানানো হয়।
সম্মাননা প্রদানকালে উপস্থিত ছিলেন, মহেশখালী মুসলিম ঐক্য পরিষদের উপদেষ্ঠা মাওঃ সাইফুল কাদের ও মাওঃ জে এইচ এম ইউনুছ, আহ্বায়ক মাওঃ রহমত উল্লাহ, যুগ্ম আহ্বায়ক মাওঃ হেলাল উদ্দীন ও বেলাল হোসাইন, মাওঃ নুরুল আলম (সদস্য), মাওঃ মাহবুবুল আলম (সদস্য), মাওঃ হাফিজ উদ্দীন (সদস্য), পৌর আহ্বায়ক মাওঃ আতাউল্লাহ শাহিন।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, তরুণ লেখক ও গণমাধ্যম কর্মী মিছবাহ উদ্দীন (আরজু) সহ স্থানিয় সংবাদ কর্মীরা।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম বলেনঃ বিগত দিনের অভিজ্ঞতা থেকে বলছি মহেশখালীর মানুষ অত্যান্ত ধর্মভীরু, দীর্ঘ দুই বছর ধরে মহেশখালী উপজেলায় কর্মরত থাকাকালীন সময়ে মানুষের যে ভালোবাসা ও সহযোগীতা পেয়েছি তা বর্ণনাতীত। মহেশখালীতে পদায়ণ হওয়ার পর মহেশখালী সম্পর্কে যে বিরূপ ধারণা জন্মেছিল তা যোগদানের পর কাজ করতে গিয়ে সম্পূর্ণ বিপরীত পেয়েছি। এখানকার মানুষ অনেক আন্তরিক ও সদালাপী। মহেশখালী মুসলিম ঐক্য পরিষদকে ধন্যবাদ জানাচ্ছি একারণে যে, দেখা যাচ্ছে অত্র পরিষদের নেতৃবৃন্দরা বেশিরভাগ আলেম, আমি আলেম উলামাদের খুবিই শ্রদ্ধা করি আলেমরাই সমাজের সর্বোচ্চ সম্মানের পাত্র, আপনারা আমাকে অনেক সম্মান করেছেন এবং বিভিন্ন বিষয়ে আপনাদেরকে যে সময় চেয়েছি পেয়েছি।
তিনি আরও বলেনঃ আমি মাদ্রাসার ছাত্র শিক্ষক আলেম উলামাদেরকে দেখলেই ভাই হিসেবে মনে করি, আপনারা আমার জন্য দোয়া করবেন আমিও আপনাদের জন্য দোয়া করবো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এ কামনাই রইলো।

আপনার মতামত লিখুন :