কোন অবস্থায় ফুটপাত দখল করা যাবে না,চট্টগ্রাম সিটি প্রশাসক খোরশেদ আলম সুজন

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১০ AM, ১৪ সেপ্টেম্বর ২০২০

মো:মহসিন, চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম সিটি কর্পোরেশনে নব-প্রশাসক খোরশেদ আলম সুজন আসার পর থেকে পুরো সিটির রুপ যেন পাল্টে যাচ্ছে। যেখানে দূর্নীতি,অন্যায়,চাঁদাবাজী সেখানে তার অবস্থা প্রতিরুদ্ধ। যত্রতত্র ফুটপাত দখল করে অবৈধভাবে ব্যবসা করে যাচ্ছিল কিছু অসাধু ব্যবসায়ী যুগের পর যুগ। কিন্ত এ অন্যায় তো আর চলতে দেওয়া যায় না।তাই পুটপাত ও অবৈধ দোকানপাট উচ্ছেদের জন্য প্রশাসক নিজেই মাঠে নেমেছেন।
খোরশেদ আলম সুজন দৈনিক দেশের খবরকে বলেন:আমি আলহাজ্ব মহিউদ্দিন চৌধুরীর ও জননেত্রী শেখ হাসিনার নীতির অনুসারী।আমাকে এক বছরের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।আমি ৬০লাখ মানুষের শহরকে বাসযোগ্য করবো ইনশাল্লাহ আল্লাহ।যেখানে অনিয়ম দেখবো সেখানে আমার ডাইরেক্ট একসান হবে।
আমাকে কেউ টাকা দিয়ে কিনতে পারবে না।আমার লোকদের ও কেউ টাকা দিয়ে কিনতে পারবে না।আজ সকাল ১১টার দিকে নিউমার্কেট এলাকায় অভিজান চালিয়ে সব ধরনের ফুটপাতের দোকানপাট উচ্ছেদ করে দেওয়া হয়।
বিভিন্ন মার্কেটে ও অভিজান চালানো হয়।যারা দোকানের সামনে গলিতে মালামাল রেখেছিলো তা ও উচ্ছেদ করা হয়।তিনি বলেন মানুষে হাটার জায়গা যে বা যারা দখল করবে আমি তাদের ব্যবসা বন্ধ করে দিব।কোন প্রকার অনিয়ম করতে দিব না।

আপনার মতামত লিখুন :