রামগঞ্জে শিক্ষকের বাসায় চোরের হানা। নগদ টাকা ও স্বর্ণলংকার সহ প্রায় ৭লক্ষাধিক টাকার মালামাল লুট

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৮ PM, ১৩ সেপ্টেম্বর ২০২০

নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নারায়নপুর উচ্চবিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষিকা আছমা আক্তারের বাসায় চোরের দল হানাদিয়ে নগদ ১০ হাজার টাকা,আড়াই ভরি ওজনের স্বর্ণ,১৫ ভরি রৌপ্য, একটি এলআরডি টেলিভিশনসহ প্রায় ৫লাখ টাকার মালামাল, ভবনের মালিক তসলিম হোসেন পাটোয়ারী তিনটি কক্ষে চোরে দল হানাদিয়ে তার বাসায় জরুরী কাগজপত্র সহ লুটে নেন।

সূত্রে জানান নারায়নপুর উচ্চবিদ্যালয় সংলগ্ন তসলিম হোসেনের পাকা ভবনে একটি প্লটের তিনটি কক্ষে আছমা আক্তার ও তাঁর শ্বামী মো: ওমর ফারুকসহ ভাড়া বাড়িতে বসবাস করেন।

করোনা ভাইরাসে লকডাউন কারণে ঈদ উল আযহার পরেই আছমা আক্তার তাঁর শ্বামীসহ ঢাকায় বেড়াতে যান।
বাড়ির মালিক তসলিম হোসেন বৃহস্প্রতিবার ভোরে তার মরহুম চাচার লাশ ঢাকা মেডিকেল হাসপাতালগ থেকে আনতে যান। বাড়ি ফেরত আসলে দেখতে পান দালানের কেসি গেইট, ,কক্ষে জ্বলানো তালা ভেঙ্গে কয়েকটি স্টীলের আলমীরা ভেঙ্গে লুটে নেন।

আছমা বেগম জানান আমার শ্বামী মো: ওমর ফারুক নয়নপুর আলিয়া মাদ্রাসার শিক্ষকতা করেন।
দুই জনের কর্মস্থল পাশাপাশি কারণে ওই বাসায় শ্বামী সহ পরিবারের সদস্যগণ বসবাস করে আসছি।
ভবনের মালিক তসলিম পাটোয়ারী জানান আমার চাচা চিকিৎরত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে ইন্তেকাল করেন। বৃহস্প্রতিবার লাশ নিয়ে বাড়ি ফেরত আসলে এ ঘটনা দেখতে পেয়েছি। এলাকার সচেতন মহল জানান সুপারী বাগানে রাত-ভোর চিহৃিত জুয়াড়িরা জুয়া খেলেন। তাদের সন্দেহ জুয়াড়িরা এমন ঘটনা ঘটাতে পারেন। নামবলতে অনিচ্ছুক কয়েকজন জানান স্থানীয় যুবলীগের কর্মি ইকবাল হোসেন মাদকাসক্ত, জুয়ার আসর চালিয়ে আসছে। এ বিষয় একাধিকবার চেষ্টা করে ইকবালের সাথে যোগাযোগ হয়নি।

আপনার মতামত লিখুন :