জোড়খালী প্রিমিয়ার লীগ ২০২০ সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:১২ PM, ১৩ সেপ্টেম্বর ২০২০

নিয়ামুল ইসলাম বগুড়া প্রতিনিধি :  বগুড়া জেলা ধুনট উপজেলা গোসাইবাড়ী ইউনিয়নে জোড়খালী গ্রামে প্রিমিয়ার লীগের সেমিফাইনাল ম্যাচ গতকাল এবং আজকে অনুষ্ঠিত হয়েছে। জোড়খালী প্রিমিয়ার লীগ ২০২০ এর সেমিফাইনাল ম্যাচ।

গতকাল শনিবার (১২ সেপ্টেম্বর) ১ম সেমিফাইনালে সহড়াবাড়ী এ্যাস্কট ঈগলস চুনিয়াপাড়া বেস্ট ক্লাবের বিপক্ষে ৮ রানে জয় লাভ করে ১ম দল‌ হিসেবে ফাইনাল নিশ্চিত করে। প্রথমে ব্যাটিং করে সহড়াবাড়ী এ্যাস্কট ঈগলস ১৪ ওভার শেষে ৯ উইকেটে ১২৬ রান‌ সংগ্রহ করে।১২৭ রানের লক্ষ্যে ব্যাটিং এ নেমে চুনিয়াপাড়া বেস্ট ক্লাব ১৪ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৮ রান করতে সক্ষম হয়। দলের প্রয়োজনে ৩ ওভার বল করে মাত্র ১১ রান দিয়ে ২ উইকেট সংগ্রহ করে ম্যাচ সেরা নির্বাচিত হন সহড়াবাড়ী এ্যাস্কট ঈগলসের সাগর।

অপর দিকে আজ রবিবার (১৩ সেপ্টেম্বর) ২য় সেমিফাইনালে বড়বিলা সরকার পাড়া ক্রিকেট একাদশ জোড়খালী স্পোর্টিং ক্লাবকে ৩৬ রানে পরাজিত করে ২য় দল হিসেবে ফাইনাল নিশ্চিত করে। প্রথমে ব্যাট করে বড়বিলা সরকার পাড়া ক্রিকেট একাদশ ১৪ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৪৫ রান সংগ্রহ করে। জবাবে জোড়খালী স্পোর্টিং ক্লাব ১২.২ ওভারে সবগুলো উইকেট হারিয়ে ১০৯ রান করতে সক্ষম হয়। দলের প্রয়োজনে কার্যকরী ৪০ রান এবং ১উইকেট সংগ্রহ করে ম্যাচ সেরা নির্বাচিত হন বড়বিলা সরকার পাড়া ক্রিকেট একাদশের ফাসওয়াদ হোসেন জীম।

উক্ত খেলায় উপস্থিত ছিলেন আদনান শরীফ
সভাপতি-টুর্নামেন্ট সুপ্রীম কমিটি তিনি উভয় দলকে ধন্যবাদ ও স্বাগত জানিয়েছে।

আরো উপস্থিত ছিলেন ফুল বাবু সাধারণ সম্পাদক টুর্নামেন্ট সুপ্রীম কমিটি এবং আল মামুন প্রমুখ ।

আপনার মতামত লিখুন :