সাস্থ্যবিধি মেনে প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনায় শুরু হয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কলেজগুলিতে ভর্তি কার্যক্রম

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২২ AM, ১৩ সেপ্টেম্বর ২০২০

মোঃমহসিন,চট্টগ্রাম প্রতিনিধি : দীর্ঘ ৬মাস পর আজ ১৩ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কলেজগুলিতে ভর্তি কার্যক্রম।ছাত্র-ছাত্রীদের পদচারণায় মুখরিত শিক্ষা প্রতিষ্ঠানগুলি।প্রথম দপায় ভর্তি কার্যক্রম চলবে ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত। সকল প্রকার সাস্থ্যবিধি মেনে “দি প্রিমিয়ার ব্যাংক লি:”এর ব্যবস্থাপনায় ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন শিক্ষা সচিব জনাব সুমন বড়ুয়া স্যারের কাছে যানতে চাইলে তিনি দৈনিক দেশের খবরকে বলেন:আমরা সকল কলেজকে ১০০%সাস্থ্যবিধি মেনে ভর্তি কার্যক্রম পরিচালনা করার নির্দেশ দিয়েছি।এবং প্রয়োজনীয় সকল ব্যবস্থা সিটি কর্পোরেশন থেকে করে দেওয়া হয়েছে। সবকিছু সঠিকভাবে মানা হচ্ছে কিনা তাও আমরা মনিটরিং করছি।

প্রিমিয়ার ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিব অফিসার জনাব জয়নুল আবেদিন বলেন: আমরা সিটি কর্পোরেশনের সকল নির্দেশনা মেনে আমাদের স্কুল ব্যাংকিং অফিসারদের দিয়ে ভর্তি ফি জমা নেওয়া হচ্ছে খুব সুশৃঙ্খল ভাবে।

দেওয়ানহাট সিটি কর্পোরেশন কলেজের প্রধান জনাবা ঝিনুয়ারা বেগম দৈনিক দেশের খবরকে বলেন:সরকার ও সিটি কর্পোরেশনের দেওয়া সকল সাস্থ্যবিধি মেনে প্রিমিয়ার ব্যাংকের অফিসারদের তত্বাবধানে ভর্তি কার্যক্রম খুব সুন্দরভাবে হচ্ছে।আমরা মাকস ছাড়া কোন ছাত্র-ছাত্রীকে এলাও করিনি। ব্যাংকের কালেকশন বুথের সামনে পর্যাপ্ত জায়গা না থাকায় টাকা জমা না নিয়ে ক্লাস রুমে সোস্যাল ডিস্টেন্স মেনে প্রতি বেঞ্চে একজন করে বসিয়ে ভর্তির টাকা কালেকশন করিয়েছি,যাতে করে সোস্যাল ডিস্টেন্স ঠিক থাকে।আমাদের মানবিক,ব্যবসায় শিক্ষা ও বিজ্ঞান তিনটি বিভাগে মোট ৮০০ সিট রয়েছে।তার মধ্যে সব ছেয়ে বেশি ভর্তি হয়েছে ব্যবসায় শিক্ষা বিভাগে।এই বছর বিজ্ঞান বিভাগে ভর্তি সংখ্যা খুবই কম।

আপনার মতামত লিখুন :