সংবাদিক জুলহাস খুন হওয়ার ঘটনাস্হল পরিদর্শন কালে হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের এসপি’র নির্দেশ

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫০ AM, ১৩ সেপ্টেম্বর ২০২০

ঢাকা জেলা প্রতিনিধি –

ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি ও বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির ধামরাই প্রতিনিধি সাংবাদিক জুলহাস উদ্দিনের হত্যাকান্ডে জড়িত এজাহারভুক্ত আসামীদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার।
সাংবাদিক জুলহাস উদ্দিনের হত্যাকান্ডের ১০ দিনের দিন শনিবার (১৩ ই সেপ্টেম্বর) দুপুরে সাংবাদিক জুলহাস খুন হওয়ার ঘটনাস্হল (বারবারিয়া) পরিদর্শন কালে তিনি এ’মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামাল হোসেনকে এ’নির্দেশ প্রদান করেন।
এ’সময় তিনি প্রয়াত সাংবাদিক জুলহাস উদ্দিনের স্ত্রী কবিতা আক্তার, তার দুই সন্তান ও মামলার বাদী জুলহাসের বোন রিনা আক্তারের সাথে মামলার বিষয় নিয়ে কথা বলেন। এছাড়াও এ’বিষয়ে বিভিন্ন জনের সাথে কথা বলেন।
এ’সময় আরো উপস্থিত ছিলেন গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গাঙ্গুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল কাদের মোল্লা, অত্র ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ কামাল উদ্দিন, সহ-সভাপতি মোঃ আলতাফ হোসেন, ধামরাই প্রেসক্লাবের সভাপতি মোঃ আবু হাসান, সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান স্বপন, সহ অন্যান্য গণমাধ্যম কর্মীবৃন্দ উপস্হিত ছিলেন।
ঘটনাস্থল পরিদর্শন শেষে ঢাকা জেলা পুলিশ সুপার ( এসপি) সাংবাদিকদের বলেন – সাংবাদিক জুলহাস উদ্দিনের হত্যাকান্ড জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না। হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় এনে আদালতের মাধ্যমে ন্যায্য বিচার শাস্তির ব্যবস্হা নিশ্চিত করা হবে।

আপনার মতামত লিখুন :