ধামরাইয়ে পাঠানটোলা যুব সংঘের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৭ PM, ১২ সেপ্টেম্বর ২০২০

ঢাকা জেলা প্রতিনিধি –

ঢাকার ধামরাই পৌর শহরের পাঠানটোলা যুব সংঘ ক্লাব এর উদ্যোগে ধামরাই বন্ধু মহলের পৃষ্ঠপোষকতায় ফুটবল টুর্নামেন্টে-২০২০ এর শুভ উদ্বোধন করেন ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা।
পাঠানটোলা যুব সংঘ আয়োজিত ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব ও ধামরাই উপজেলা আওয়ামীলীগের
সহ- সভাপতি মোঃ মাসুম খান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ খন্দকার বজলুর করিম, বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব,দোয়েল সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠী পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি, তরঙ্গ ক্লাব পরিচালনা পর্ষদের বর্তমান সভাপতি ডাঃ অজিত কুমার বসাক এবং ৫ নং ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ জাকির হোসেন ও মোহাম্মদ আলীসহ আরো বিশিষ্ট ব্যক্তিবর্গ এ’সময় উপস্থিত ছিলেন।
শুক্রবার (১১ই সেপ্টেম্বর) বিকেলে ধামরাই ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে পায়রা ও বেলুন উড়িয়ে ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন ঘোষনা করেন ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা।

এ’সময় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন কালে প্রধান অতিথি ওসি শ্রী দীপক চন্দ্র সাহা বলেন ফুটবল টুর্নামেন্ট আয়োজন একটি মহতী উদ্যোগ যা মানুষের দেহ ও মনকে সতেজ করে। সমাজকে করে সুন্দর। সমাজ থেকে মাদক দূর করার জন্য নিয়মিত খেলা-ধুলার বিকল্প নাই। এ’সময় তিনি এ’ফুটবল টুর্নামেন্ট আয়োজকদের সাধুবাদ জানান সেই সাথে তার পক্ষ থেকে এ’ধরনের আয়োজন করার সবসময় সমর্থন ও সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান।

উল্লেখ্য- উক্ত ফুটবল টুর্নামেন্ট এ মোট ৪টি ফুটবল দল অংশ গ্রহণ করিবে।

আপনার মতামত লিখুন :