কোভিড-১৯ রোগীর ভুল পরিসংখ্যান দিচ্ছে সরকার — রুহুল কবির রিজভী

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫০ AM, ১২ সেপ্টেম্বর ২০২০

নিউজ ডেস্কঃ
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, “গতকালের সংবাদে বেরিয়েছে যে, সরকার যেটা ডাটা তৈরি করছে করোনায় কতজন আক্রান্ত তার মধ্যে প্রায় ৮২ হাজার লোকের নাম বাদ পড়েছে। তার মানে সঠিকভাবে কোনো সিদ্ধান্ত নিতে সরকার পারছে না। এই যে হঠাৎ একটা বৈশ্বিক মহামারীর ধাক্কা- এরজন্য যে ঔষধ, এরজন্য যে হাসপাতাল, এরজন্য যে স্বাস্থ্য বিধি তৈরি করা-এটা সরকার করেনি।

এই সরকারের ভোটের দরকার নাই, নির্বাচনের দরকার নাই, যার কারণে জনগণের প্রতি কোনো দায়বদ্ধতা নেই বলে মানুষ রাস্তায় মারা যাচ্ছে, হাসপাতালের বারান্দায় মারা যাচ্ছে, কোনো চিকিৎসা না পেয়ে অ্যাম্বুলেন্সের ভেতরে মারা যাচ্ছে।

বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের অভিযোগ তুলে রিজভী বলেন, আপনার ছেলে অন্য দল করে, ভিন্নমত পোষণ করে, সরকারের সাথে একমত পোষণ করে না। রাত্রের অন্ধকারে গিয়ে দুই দিন-তিন দিন নেই, হয়ত ধান ক্ষেতে তার লাশ পাওয়া যাবে, না হয় চিরদিনে তার হদিস পাওয়া যাবে না। আজকে দেখুন, সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত অফিসার মেজর সিনহা সাহেব তাকে থানার একজন ওসি ধরে নিয়ে গিয়ে মেরে ফেলে দিল। কোনেো বিচার নাই, আইন নাই, কোনো কিছুই নাই। চারিদিকে খুন, গুম, হত্যা-এটাই হচ্ছে সরকারের কর্মসূচি।

শনিবার, সেপ্টেম্বর ১২, ২০২০ ঢাকা জেলা বিএনপির উদ্যোগে দোহার-নবাবগঞ্জে নদীভাঙনে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্যে তিনি এসব বলেন। এরপর শোল্লা ও ইকোরিয়াসহ কয়েকটি ইউনিয়নে বন্যাকবলিত এলাকার মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন তিনি।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :