কুড়িগ্রাম পুলিশ সুপারের সহযোগীতায় পরিবারের কাছে ফিরল মানসিক ভারসাম্যহীন নুর ইসলাম

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৪৩ PM, ২০ অগাস্ট ২০২০

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

 

কুড়িগ্রামের মানবিক পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র সহযোগীতায় ১১বছর পর পরিবার খুঁজে পেয়েছে মানসিক ভারসাম্যহীন নুর ইসলাম নামের এক ব্যক্তি।

জানা গেছে,কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের মানসিক ভারসাম্যহীন নুর ইসলাম নামের ওই ব্যক্তি ২০০৯ সালে হারিয়ে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তার সন্ধান না পেয়ে, একসময় তাকে খুঁজে পাওয়ার আশা ছেড়ে দেয় পরিবার।

গত ৬ আগস্ট সামাজিক যোগাযোগ (ফেসবুক) এর মাধ্যমে নুর ইসলামের খোঁজ পান পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।ফেসবুকে পোস্টদাতার তথ্য মতে নুর ইসলাম ৫-৬ বছর যাবৎ দিনাজপুরের পার্বতীপুর রেলস্টেশনের পাশে থাকে, সাথে আংশিক তথ্য ছিল তার পরিবারের। এরই সূত্র ধরে পুলিশ সুপার ভূরুঙ্গামারী অফিসার ইনচার্জ কে নুর ইসলামের পরিবারকে খুঁজে বের করতে নির্দেশ দেন।পরে পরিবারের সদস্যদের নুর ইসলামের অবস্থান জানানো হয় এবং পোস্ট দাতার তথ্যমতে তাকে উদ্ধার করে পুলিশ।

কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান, মানসিক ভারসাম্যহীন নুর ইসলামকে দেখে রাখার নির্দেশনা দিয়ে ভুরুঙ্গামারী থানার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :