ইশা ছাত্র আন্দোলন খুলনা গোয়ালখালী মাদ্রাসা ও খানজাহানআলী থানার সভা

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৬ AM, ১১ সেপ্টেম্বর ২০২০

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ গতকাল বৃহস্পতিবার দুপুর ৩ টায় ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগরীর গোয়ালখালী মাদ্রাসা শাখার পরিচিতি সভা শপথ অনুষ্ঠান ও দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি মুহাম্মাদ আমানুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির আলোচনা রাখেন ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগর সভাপতি এইচ এম খালিদ সাইফুল্লাহ।

তিনি বলেন, “প্রশিক্ষিত কর্মী বাহিনীর মাধ্যমে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সুখি সমৃদ্ধশালী উন্নত রাষ্ট্র গঠনের স্বপ্ন দেখে। দেশের সর্বত্র আজ দূর্নীতি, দুঃশাসন, লুন্ঠন, ও অব্যবস্থাপনার ছয়লাব চলছে, যার ফল মসজিদে নামাজরত মুসল্লিদের ভোগ করতে হচ্ছে। দেশ ও জাতির এই ক্রান্তিকালে ইসলামী সমাজ ব্যবস্থা গঠনের কোন বিকল্প নাই। তাই সর্বস্তরের দায়িত্বশীলদের যোগ্যতা, দক্ষতা ও মেধাকে আরও শানিত করতে হবে।

সভায় বিশেষ অতিথি ছিলেন, ইশা ছাত্র আন্দোলন মহানগর সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদ্রাসা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি আব্দুর রহমান মিয়াজি, ইশা ছাত্র আন্দোলন মহানগর প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহদী হাসান মুন্না, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শাখা সহ-সভাপতি আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাশিমুজ্জামান, মাহমুদুল হাসান, আব্দুল হামিদ, মাহমুদুল হক, হানজালা, মোঃ শহিদ, মুস্তাছিম বিল্লাহ, আবু হুরায়রা, মুঃ জালাল, আবু সাইদ প্রমুখ।

অন্যদিকে গতকাল বৃহস্পতিবার দুপুর ৩ টায় ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগরীর খানজাহান আলী থানা শাখার ব্যবস্থাপনায় জামিয়া কারিমীয়া মাদ্রাসায় নবীন সদস্য সম্মেলন ও দাওয়াতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির আলোচনা রাখেন ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগরীর প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ মাহদী হাসান মুন্না।

সভায় অতিথিবৃন্দ তাদের আলোচনায় বলেন, “ইশা ছাত্র আন্দোলন একটি আদর্শবাহী ছাত্র সংগঠন, সমাজের সর্বস্তরের শিক্ষার্থীদের অধিকার আদায় ও ছাত্র সমাজ কে ইসলামী আদর্শের ভিত্তিতে ঐক্যবদ্ধ করে আধুনিক ইসলামী কল্যাণ রাষ্ট্র গঠনে কাজ করে যাচ্ছে। ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে সকল কে এই কাফেলায় ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সভায় বিশেষ অতিথি ছিলেন, ইশা ছাত্র আন্দোলন ইশা ছাত্র আন্দোলন খানজাহান আলী থানা সভাপতি রিয়াজ হাওলাদার, মাওলানা নাসির উদ্দীন প্রমুখ নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :