শ্রীপুরে ট্রাকের ধাক্কায় ঝরলো তাজা প্রাণ

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২২ PM, ১০ সেপ্টেম্বর ২০২০

মনিরুল ইসলাম মেরাজ। গাজীপুর প্রতিনিধি : 

গাজীপুরের শ্রীপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় সোহাগ (১৮) নামের এয়ারটেল কোম্পানির এক বিক্রয় কর্মীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে শ্রীপুর-গোসিঙ্গা আঞ্চলিক সড়কের শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সোহাগ উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের লতিফপুর বড়টেক এলাকার বিপ্লবের ছেলে। তিনি টেলিফোন অপারেটর এয়ারটেলে ডিএসআর পদে গত ১ সেপ্টেম্বর যোগদান করেছিলেন।

স্থানীয়রা জানায়, সকাল ৯টার দিকে সহকর্মী মেহেদীর মোটরসাইকেলে চড়ে গোসিঙ্গা থেকে মাওনায় কর্মস্থলে যাচ্ছিলেন সোহাগ। ঘটনাস্থলে গোসিঙ্গাগামী দ্রুতগতির একটি ড্রাম ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে পেছন থেকে সড়কে ছিটকে পড়ে কপাল থেকে নাক পর্যন্ত ফেটে প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায় সোহাগ। আর মোটরসাইকেলের চালকের আসনে থাকা মেহেদীকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা একই প্রতিষ্ঠানে চাকরি করেন। দুজনের বাড়ি কাছাকাছি হওয়াতে মেহেদীর মোটরসাইকেলে তারা প্রতিদিন অফিসে যাওয়া-আসা করতেন।

এসআই জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনার পর মরদেহ নিহতের বাড়িতে নিয়ে গেছে। খবর পেয়ে সেখানে তারা গিয়েছেন। দুর্ঘটনার পর ড্রাম ট্রাকটি পালিয়ে গেছে। মরদেহ ময়নাতদন্তে পাঠানো হবে নাকি পরিবারের কাছে হস্তান্তর করা হবে সে বিষয়ে সিদ্ধান্ত হয়নি।

আপনার মতামত লিখুন :