কুলাউড়ায় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের মানববন্ধন অনুষ্টিত

আবদুল্লাহ আল হাদীআবদুল্লাহ আল হাদী
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৯ AM, ০৯ সেপ্টেম্বর ২০২০

মৌলভবাজার জেলা প্রতিনিধি :  মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের মানববন্ধন সম্পন্ন হয়েছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তাঁর সন্তান ঘোড়াঘাট ইউএনও ওয়াহিদা খানম এর উপর পাশবিক ও নির্মম হামলার প্রতিবাদে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

এতে সভাপতিত্ব করেন, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসক এটিএম ফরহাদ চৌধুরী।

মুক্তিযোদ্ধা কমান্ডার সুশীল চন্দ্র দে এর পরিচালনায় শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সম্মুখে অনুষ্টিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান কাউন্সিলের উপজেলা সভাপতি সাহিদুর রহমান শাহী, সম্পাদক মোঃ ইমদাদুল হক সুলতান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সম্পাদক মো সালাউদ্দিন আহমদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এর সাবেক সহকারী কমান্ডার মোঃ মাসুক মিয়া, কমলা কান্ত ভৌমিক, নজির খান ও রজব আলীসহ উপজেলা কমান্ড কাউন্সিল ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, ঘোড়াঘাট ইউএনও সহ তাঁর মুক্তিযোদ্ধা বাবার উপর পাশবিক ও নির্মম হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তদন্ত সাপেক্ষে দ্রুত হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

আপনার মতামত লিখুন :