নীলফামারীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫২ PM, ০৭ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ

নীলফামারী জেলার জলঢাকা উপজেলার কলেজপাড়া গ্রামের পিতা-মৃত রইচ উদ্দিন ছেলে পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আলহাজ্ব মকবুল উর রহমান (৬৬) করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করেছেন।

উক্ত ব্যক্তি করোনা ভাইরাস (কোভিড-১৯) উপসর্গ নিয়ে গত (০৩ সেপ্টেম্বর) জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করে চিকিৎসার জন্য ভর্তি হন।

পরবর্তীতে গত (০৬ সেপ্টেম্বর) জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হইতে রংপুর মেডিকেল কলেজ রংপুরে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করিলে রাত্রী অনুমান ০৮ঃ৩০ ঘটিকার সময় তিনি মৃত্যুবরণ করেন।

মৃতের ছেলে মোঃ সুমন (৪০), রংপুর হতে মৃতদেহ বাড়ীতে নিয়ে আসিলে লাশ দাফনে কেউ সহযোগীতা না করায় ঐ রাতেই বিষয়টি অফিসার ইনচার্জ, জলঢাকা থানাকে অবগত করেন।

অফিসার ইনচার্জ তাৎক্ষনিকভাবে ব্যবস্থা নিতে জলঢাকা থানার করোনা ভাইরাস ম্যানেজমেন্ট সদস্যদের সমন্বয়ে একটি টিম মৃতের বাড়ীর ঠিকানায় পাঠাইলে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎস্যক সহ মৃত ব্যক্তির ঠিকানায় উপস্থিত হয়ে প্রশিক্ষন প্রাপ্ত ইমাম দ্বারা ধর্মীয় বিধান মতে আজ (০৭ সেপ্টেম্বর) তারিখ ১১ঃ৩০ ঘটিকার জলঢাকা পৌরসভা কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন করেন।

পুলিশের এমন মানবিক কাজে সন্তুষ্ট হয়ে মৃতের পরিবারের সদস্যরা জলঢাকা থানা নীলফামারী পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আপনার মতামত লিখুন :