মির্জাগঞ্জে জমি জমা নিয়ে জিবন নাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৩ AM, ০৭ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলা মির্জাগঞ্জ ইউনিয়নের মোঃ মজিবুর রহমানের (৬৫)পরিবারের উপর জুলুম নির্যাতন ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে পুুুুলিশ প্রশসনের হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করা হয়েছে।

রবিবার (৬ আগাষ্ট) সকাল দশটায় ভুক্তভোগী পরিবার ও জাকির হোসেন এর
আয়োজনে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবে
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, মোঃ জাকির হোসেন ( ৩৬) এ সময় সংবাদ সম্মেলনে উল্লেখ করে বলেন , বিবাদীদের সাথে দির্ঘদিন যাবৎ জমি জমা নিয়ে বিরোধ চলে আসছেন কোন আপোষ মিমাংসা মানতে নারাজ বিবাদীরা। বাদী মোঃ মজিবুর রহমান মির্জাগঞ্জ থানায় উপস্থিত হয়ে পঁচিশে জুলাই মির্জাগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। যাহার ডায়রী নং ৮৭৬। মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার হোসেন, দু’পক্ষই ডেকে ১০ ই অগাষ্ট স্হানীয় মিমাংসা করার জন্য সালিশ মনোনীত করে দেয়। উক্ত সালিসি ২৭/০৮/২০ ইং তারিখে বাদী বিবাদী অচল নামায় সাক্ষরীত করেন। কিছুদিন পরেই বিবাদীরা মোঃ মজিবুর রহমানের পরিবারকে জিবন নাসের হুমকি দেওয়াতে ৩০/০৭/২০২০ ইং তারিখে মুজিবর রহমান মির্জাগঞ্জ থানায় উপস্থিত হয়ে অভিযোগ দায়ের করেন।

এ বিষয় মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার হোসেন মুঠোফোনে , অভিযোগ হয়েছে সত্যতা স্বিকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনি ব্যাবস্হা গ্রহন করে হবে।

মোঃ রনি খান পটুয়াখালী জেলা প্রতিনিধি ০১৭১০১৭৯৩৩১

আপনার মতামত লিখুন :