কক্সবাজারে সাংবাদিকের উপর হামলার নিন্দা জানিয়েছেন কক্সবাজার ইশা ছাত্র আন্দোলন

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৩ AM, ০৭ সেপ্টেম্বর ২০২০

ওসমান আল হুমাম, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

কক্সবাজারে সাংবাদিকের উপর হামলা বাক স্বাধীনতাকে স্তব্ধ করা দেয়ার এক গভীর ষড়যন্ত্র!
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কক্সবাজার জেলা।
কক্সবাজার জেলা পরিষদের সামনে দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার, সময় টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সদস্য সুজাউদ্দিন রুবেলকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে অজ্ঞাত(!) দুর্বৃত্তরা।

এ হত্যা চেষ্টার তীব্র নিন্দা, প্রতিবাদ এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানিয়েছে ইশা ছাত্র আন্দোলন কক্সবাজার জেলা।

এক যৌথ বিবৃতিতে ইশা ছাত্র আন্দোলন কক্সবাজার জেলার সভাপতি মুহাম্মাদ মোরশেদ কারিমী ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মিছবাহ উদ্দীন কাইছার বলেন সাংবাদিকরা হলো জাতির দর্পন স্বরুপ। একটি জাতিকে সঠিক রুটে পরিচালনায় অন্যতম ভূমিকা পালন করে থাকে জাতির বিবেক সাংবাদিক বন্ধুগন। কিন্তু দুঃখের বিষয় আজকে সাংবাদিক হত্যা ও নির্যাতন এক নিত্য নৈমিত্তিক কাজে পরিণত হয়েছে।
ইতিপূর্বে আমরা লক্ষ্য করেছি, বাংলাদেশের বহুল আলোচিত সাংবাদিক সাগর-রুণী হত্যার প্রায় ৮ বছর পার হয়ে গেলেও এখনো পর্যন্ত বিচারের আলোর মুখ দেখেনি। যেটি দেশ ও জাতির জন্যে এক অশনি সংকেত।

নেতৃদ্বয় আরো বলেন সুষ্ঠু বিচার না হওয়ার কারণে বারবার সাংবাদিক নির্যাতন ও হত্যার ঘটনা অহরহ ঘটছে। এসময় তারা দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার সুজাউদ্দীনের উপর হামলাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় নিয়ে আসা না হলে কঠিন আন্দোলনের হুশিয়ারি দেন।

আপনার মতামত লিখুন :