গাইবান্ধায় বাংলাদেশ শিক্ষক সমিতির নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৯ AM, ০৬ সেপ্টেম্বর ২০২০

সাকিব হাসান চৌধুরী সাম্য গাইবান্ধা জেলা প্রতিনিধিিঃ

বাংলাদেশ শিক্ষক সমিতি এর কেন্দ্রিয় নেতা কাজী নজরুল ইসলাম রনির নির্দেশে গাইবান্ধা জেলার সকল উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে একটি পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় গাইবান্ধা আসাদুজ্জামান স্কুল এ্যান্ড কলেজ মিলনায়তনে জেলা শিক্ষক সমিতির সভাপতি মাহবুব আলম প্রামানিক কোটের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন সরকার, সিনয়ির সহ-সভাপতি একরামুল হক তুলোন, যুগ্ম সা. সম্পাদক আবু রায়হান রিপন।

 

সভায় ৪১ সদস্য বিশিষ্ট গাইবান্ধা জেলা কমিটি ঘোষণা করা হয়। এ ছাড়াও জেলার প্রতিটি উপজেলা থেকে শিক্ষকগণ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানে এমপিও ভুক্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াজো ফোরাম গঠনের জন্য সকল উপজেলায় আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় রোববার বাশিস’এর পক্ষ থেকে গাইবান্ধা জেলা প্রশাসক বরাবরে স্মারক লিপি প্রদানের সিদ্ধান্ত হয়।

৪১ সদস্য বিশিষ্ট গাইবান্ধা জেলা কমিটি ঘোষণা করা হয়। এ ছাড়াও জেলার প্রতিটি উপজেলা থেকে শিক্ষকগণ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানে এমপিও ভুক্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াজো ফোরাম গঠনের জন্য সকল উপজেলায় আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় রোববার বাশিস’এর পক্ষ থেকে গাইবান্ধা জেলা প্রশাসক বরাবরে স্মারক লিপি প্রদানের সিদ্ধান্ত হয়।

আপনার মতামত লিখুন :